• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইমরানের দেশে ফের জেগে উঠছে জঙ্গি লঞ্চপ্যাড! ভারত সীমান্তে কী ঘটছে জানাল সেনা

সোমবার রাতের অন্ধকারে জম্মুতে ভারত ও পাকিস্তান সীমান্তে ফের ড্রোন এসে পড়ায় আরও একবার পাকিস্তানের সীমান্ত সন্ত্রাস নিয়ে আশঙ্কার মেঘ বাড়তে শুরু করে। এবার ভারতীয় সেনার তরফে জানানো হয়েছে, পাকিস্তানে একের পর এক জঙ্গি শিবির মাথা তুলে উঠতে শুরু করেছে।

 কী ঘটেছে পাকিস্তান সীমান্তে!

কী ঘটেছে পাকিস্তান সীমান্তে!

ভারতীয় সেনার ভাইস চিফ লেফটেন্ট জেনারেল এসএক সাইনি জানিয়েছেন, পাকিস্তান অধিকৃত কাশ্মীরে ফের একবার মাথা চাড়া দিতে শুরু করেছে সেখানের জঙ্গি লঞ্চপ্যাডগুলি। এর আগে, বালাকোটের জঙ্গি শিবিরে ভারেতের এয়ারস্ট্রাইকের পর থেকে সেদেশের জঙ্গি তৎপরতা খানিকটা কম হয়েছিল। তবে এবার সেই তৎপরতা আবারও বাড়তে শুরু করেছে।

জঙ্গি অনুপ্রবেশে সাহায্য করছে পাক সেনা

জঙ্গি অনুপ্রবেশে সাহায্য করছে পাক সেনা

পাকিস্তান সেনা বারবার সীমান্তে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে ভারতীয় পোস্ট বরাবর গোলাবর্ষণ চলছে। আর সেই ফাঁকেই জঙ্গিদের কাশ্মীর সীমান্ত দিয়ে অনুপ্রবেশ করিয়ে দেওয়া হচ্ছে বলে দাবি করা হচ্ছে পাকিস্তানের তরফে।

 উত্তর সীমান্তে তৈরি সেনা

উত্তর সীমান্তে তৈরি সেনা

সেনার তরফে জানানো হয়েছে, পাকিস্তান অধিকৃত কাশ্নীরে যে সমস্ত জঙ্গি শিবির খালি হয়ে গিয়েছিল , সেখানে আবারও জঙ্গিরা ঘাঁটি গাড়তে শুরু করেছে। তবে, ভারতের তরফে সেনাও তৈরি রয়েছে বলে জানান সেনা অফিসার সাইনি। ভারতের নর্দান কমান্ড যে এমন সমস্ত সন্ত্রাস কার্যকলাপের জবাব দিতে তৈরি রয়েছে , তাও জানিয়ে দেন সেনা অফিসার।

৬ কোটি কৃষকের অ্যাকাউন্টে ১২০০০ কোটি টাকা দিয়ে রেকর্ড গড়েছে সরকার, দাবি প্রধানমন্ত্রীর

English summary
Pok Terror launchpads reoccupied and camps are active says Indian Army .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X