• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখ নিয়ে সত্যিটা লুকানো হচ্ছে, PMO-র বিবৃতি নিয়ে পাল্টা আক্রমণ কংগ্রেস নেতার

Google Oneindia Bengali News

প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে পিএমও-র বিবৃতি জারি করে লাদাখ নিয়ে সত্যিটা লুকানোর চেষ্টা করছে, এমনই অভিযোগ করছেন কংগ্রেসের মুখপাত্র এবং ওয়ার্কিং কমিটির সদস্য রণদীপ সুরজেওয়ালা। তিনি টুইটে লিখেছেন, কংগ্রস সত্যিটা ধরে ফেলেছে। সেই সত্যিকা লুকানোর একটা ব্যর্থ চেষ্টা চালিয়েছে পিএমও।

পিএমও-র বিবৃতি

পিএমও-র বিবৃতি

সর্বদল বৈঠকে প্রধানমন্ত্রী বলেছিলেন লাদাখে চিনা বাহিনীর অনুপ্রবেশের চেষ্টা রুখেছে ভারতীয় সেনা। ভারত ভূখণ্ডে চিনা বাহিনী প্রবেশ করেছিল অভিযোগ করে প্রধানমন্ত্রীর মন্তব্যের অপব্যাখ্যা করা হচ্ছে। বিশেষ করে কংগ্রেস প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে একের পর এক আক্রমণ শানিয়েছে।

 পাল্টা আক্রমণ কংগ্রেসের

পাল্টা আক্রমণ কংগ্রেসের

কংগ্রেসের পক্ষ থেকে রণদীপ সুরজেওয়ালা টুইট করেছেন পিএমও-র বিবৃতি নিয়ে। তিনি অভিযোগ করেছেন বৃথা চেষ্টা চালিয়েছে পিএমও। লাদাখ নিয়ে সত্যিটা লুকানোর চেষ্টা হয়েছে। কিন্তু সেটা ধরে ফেলেছে কংগ্রেস। মোদী সরকার এখনও স্পষ্ট করতে পারেনি গালওয়ান উপত্যকা ভারতের অংশ কিনা। যদি সেটা ভারতের অংশ হয় তাহলে সেখানে চিনা সেনা এখনও থাকবে কেন। প্রশ্ন তুলেছেন সুরজেওয়ালা।

 লাদাখে অনুপ্রবেশ চিনের

লাদাখে অনুপ্রবেশ চিনের

সুরজেওয়ালা অভিযোগ করেছেন শুধু ১৫ জুন নয় তার আগেও একাধিকবার লাদাখের গালওয়ান উপত্যকায় চিনা বাহিনী অনুপ্রবেশ করেছে। সেকথা স্যাটেলাইট ইমেজ এবং সেনাবাহিনীর এক্সপার্টদের বক্তব্য স্পষ্ট হয়ে গিয়েছে। তাই পিএমও বৃথা চেষ্টা চালাচ্ছে সত্যিটা লোকানোর।

চিদাম্বরমের অভিযোগ

চিদাম্বরমের অভিযোগ

লাদাখ পরিস্থিতি নিয়ে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ শানালেন কংগ্রেস নেতা পি চিদাম্বরম। তিনি অভিযোগ করেছেন, যদি চিনা সেনা ভারতে প্রবেশ না করে তাহলে ভারতীয় জওয়ানরা শহিদ হলেন কী করে। সর্বদল বৈঠকে প্রধানমন্ত্রী যা বলেছেন তার সঙ্গে প্রতিরক্ষামন্ত্রী, এবং সেনা প্রধানদের বক্তব্যের মিল পাওয়া যাচ্ছে না।

English summary
PMO try to hide truth about Ladakh saya congress leader Randeep Surjewala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X