• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'চিনা বাহিনীর অনুপ্রবেশের চেষ্টা বানচাল করেছে সেনা', মোদীর বক্তব্যের অপব্যাখ্যা রুখতে বিবৃতি PMO-র

Google Oneindia Bengali News

লাদাখ নিয়ে সর্বদল বৈঠকে প্রধানমন্ত্রী যা বলেছেন তার অপব্যাখ্যা করা হচ্ছে। ভারত ভূখণ্ডে কোনও অনুপ্রবেশ ঘটেনি। সাফল্যের সঙ্গে ভারতীয় বাহিনী চিনের অনুপ্রবেশ রুখেছে। সর্বদল বৈঠকের পর প্রধানমন্ত্রী মোদীর বক্তব্যের অপব্যখ্যা করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

প্রধানমন্ত্রীর মন্তব্যের অপব্যাখ্যা হচ্ছে

প্রধানমন্ত্রীর মন্তব্যের অপব্যাখ্যা হচ্ছে

সর্বদল বৈঠকে প্রধানমন্ত্রী বলেছিলেন লাদাখে চিনা বাহিনীর অনুপ্রবেশের চেষ্টা রুখেছে ভারতীয় সেনা। ভারত ভূখণ্ডে চিনা বাহিনী প্রবেশ করেছিল অভিযোগ করে প্রধানমন্ত্রীর মন্তব্যের অপব্যাখ্যা করা হচ্ছে। বিশেষ করে কংগ্রেস প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে একের পর এক আক্রমণ শানিয়েছে।

বিবৃতি জারি পিএমও-র

বিবৃতি জারি পিএমও-র

একের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্য নিয়ে আক্রমণ শানিয়েছে কংগ্রেস। তাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্যের অপব্যাখ্যা করা হচ্ছে হচ্ছে দাবি করে, বিবৃতি জারি করেছে পিএমও। বিবৃতি জারি করে বলা হয়েছে প্রধানমন্ত্রী বলেছেন, চিনা বাহিনীর ভারত ভূখণ্ডে অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ করেছে ভারতীয় সেনা।

রাহুলের আক্রমণ

রাহুলের আক্রমণ

ঠিক একই সুরে আগে আক্রমণ শানিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও। তিনি অভিযোগ করেছেন লাদাখে ভারত ভূখণ্ড চিনা সেনার হাতে তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী। সেকারণেই এই পরিস্থিতি তৈরি হয়েছে। সর্বদল বৈঠকে গোয়েন্দা ব্যর্থতার অভিযোগ করেছিলেন সোনিয়া গান্ধী।

পাল্টা অমিতের জবাব

পাল্টা অমিতের জবাব

রাহুলের জাতীয়তাবাদ নিয়ে প্রশ্ন তুলে পাল্টা আক্রমণ শানিয়েছেন অমিত শাহও। তিনি বলেছেন সব রাজনৈতিক দল যখ চিনকে যোগ্য জবাব দেওয়ার জন্য সরকারের পােশ থাকার বার্তা দিয়েছেন। তখন একমাত্র রাহুল গান্ধী এবং কংগ্রেসই লাদাখ পরিস্থিতি নিয়ে রাজনীতি করছে।

English summary
PMO issued PM statemant after controvercy of PM Modi's statement in all party meet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X