• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রধানমন্ত্রীর টুইটার চালনায় নারী শক্তি, আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা রাষ্ট্রপতি, উপরাষ্ট্রপতির

আগেই ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আন্তর্জাতিক নারী দিবসের দিন নারী শক্তির জন্য বিশেষ কিছু করবেন। সেটাই করলেন। নিজের টুইটার অ্যাকাউন্ট পরিচালনার দায়িত্ব দিলেন দেশের নারী শক্তির হাতে। একই সঙ্গে আজ আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি এবং উপরাষ্ট্রপতিও।

নারীশক্তির হাতে মোদীর টুইটার অ্যাকাউন্ট

নারীশক্তির হাতে মোদীর টুইটার অ্যাকাউন্ট

২০১৯-র লোকসভা ভোটে বিজেপি মহিলা প্রার্থী বেশি দিয়েছিল। প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর সেন্ট্রাল হলে বক্তৃতার সময় মোদী বলেছিলেন নারীরাই দেশকে এগিয়ে নিয়ে যাবেন। সেটা বোঝা যাচ্ছে মহিলা জনপ্রতিনিধির সংখ্যা দেখেই। বরাবরই দেশের নারীদের উচ্চ আসনে বসিয়েছেন তিনি। আন্তর্জাতিক নারী দিবসে তাই নিজের টুইটার পরিচালনার দায়িত্ব সেই নারীশক্তির হাতেই তুলে দিয়েছেন মোদী। ৩২ মিলিয়ন ফলোয়ার রয়েছে টুইটারে মোদীর। টুইট করে নারী দিবসের শুভেচ্ছাও জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি জানিয়েছেন আজ আমার টুইটার হ্যান্ডেলে সাত নারী তাঁদের সাফল্যের গল্প শোনাবেন।

শুভেচ্ছা রাষ্ট্রপতির

শুভেচ্ছা রাষ্ট্রপতির

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। নারী সুরক্ষা এবং সম্মানের কথা বলেছেন তিনি। টুইটে রাষ্ট্রপতি লিখেছেন, আসুন আমরা সবাই মিলে দেশের নারী সুরক্ষা সুনিশ্চিত করি যাতে তাঁদের কোনও ইচ্ছে অপূর্ণ না থাকে।

উপরাষ্ট্রপতির শুভেচ্ছা

উপরাষ্ট্রপতির শুভেচ্ছা

উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুও নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি টুইটে লিখেছেন, আজকের দিনটা একটি বিশেষ দিন। আজ কোনও লিঙ্গ বৈষম্যের কথা হবে না। কেবল নারীদের কথা হবে। নারীদের সাফল্যের কথা হবে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও টুইট করে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। রেলমন্ত্রী পীয়ূষ গোয়েলও নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

English summary
PM, President, Vice-Precident greet International Women's Day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X