• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পর্যটনে নতুন দিশা দেখাবে সি-প্লেন, সর্দার প্যাটেলের জন্মদিনে বার্তা প্রধানমন্ত্রী মোদীর

দেশে প্রথম চালু হতে চলেছে সি প্লেন সার্ভিস। সর্দার সরোবর থেকে সবরমতী নদীতে হবে এই সি-প্লেন সার্ভিস। আজই তার সূচনা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। সর্দার প্যাটেলের জন্মদিনের অনুষ্ঠানে তার আগে সি -প্লেন নিয়ে বার্তা দিলেন প্রধানমন্ত্রী তিনি বলেছেন এই সি-প্লেন সার্ভিস দেশের পর্যটনে নতুন দিশা দেখাবে।

সি প্লেনের সূচনা

সি প্লেনের সূচনা

সর্দার বল্লভ ভাই প্যাটেলেন জন্মদিবসে ঐতিহাসিক কাণ্ড ঘটতে চলেছে গুজরাতে। সবরমতী নদী থেকে সর্দার সরোবর পর্যন্ত চালু হবে সি প্লেন। তার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগে সর্দার প্যাটেলকে জন্মদিনের শ্রদ্ধার্ঘ অর্পণ করে স্ট্যাচু অব ইউনিটি থেকে প্রধানমন্ত্রী বলেন। এই সি প্লেন দেশের পর্যটনে নতুন দিশা দেবে।

সর্দার প্যাটেলের জন্মজয়ন্তী উদযাপন

সর্দার প্যাটেলের জন্মজয়ন্তী উদযাপন

সর্দার বল্লভ ভাই প্যাটেলের জন্মদিন গুজরাতের স্ট্যাচু অব ইউনিটিতে বিশান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ১৪৫ তম জন্মদিবসে জননেতার মূর্তিতে পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । এদিন জাতীয় একতা দিবস হিসেবে পালন করা হয়ে থাকে। দেশবাসীকে একতার বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী মোদী।

 জুলজিকাল পার্কের উদ্বোধন

জুলজিকাল পার্কের উদ্বোধন

গতকালই তিনি পৌঁছে গিয়েছিলেন গুজরাতে। সেখানে কেডিয়ায় সর্দার প্যাটেল জুলজিক্যাল পার্কের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঘুরে দেখেন পাখিরালয়। সেসময় তাঁর সঙ্গে ছিল একটি টিয়া পাখি। এদিন শ্রেষ্ঠ ভারত ভবন থেকে স্ট্যাচু অফ ইউনিটি পর্যন্ত একতা ক্রুজ সার্ভিসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

 ২ দিনের গুজরাত সফর

২ দিনের গুজরাত সফর

২দিনের গুজরাত সফরে এসেছেন প্রধানমন্ত্রী। করোনা সংকটের মধ্যে এই প্রথম গুজরাট সফরে এলেন তিনি। গতকালই মায়ের সঙ্গে দেখা করেছেন তিনি। করোনা মোকাবিলায় দেশবাসী অত্যন্ত সাহসের সঙ্গে কাজ করেছে বলে এদিন মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

English summary
PM Narendra Modi will inaugrate Sea-plane from statu of unity service
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X