• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘূর্ণিঝড় আম্ফান নিয়ে বৈঠক করবেন নরেন্দ্র মোদী! ২ রাজ্যকে নির্দেশিকা

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় আম্ফান। যা নিয়ে চিন্তিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। পরিস্থিতির পর্যালোচনা করতে সোমবার বিকেল ৪ টে নাগাদ তিনি এক বৈঠকে বসতে চলেছেন। সেই বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রকের আধিকারিকরা ছাড়াও উপস্থিত থাকবেন ন্যাশনাল ডিজাস্টার ম্যানেজমেন্ট এজেন্সির আধিকারিকরা। প্রসঙ্গত সোমবার বিকেলেই সুপার সাইক্লোনে পরিণত হতে চলেছে আম্ফান, এমনটাই বার্তা আবহবিদদের।

 আম্ফান নিয়ে অমিত শাহ

আম্ফান নিয়ে অমিত শাহ

টুইটারে অমিত শাহ জানিয়েছেন, দেশের বিভিন্ন জায়গায় ঘূর্ণিঝড়ের পরিস্থিতি নিয়ে আলোচনার জন্যই বিকেল ৪ টেয় বৈঠক ডাকা হয়েছে। বৈঠকের পৌরহিত্য করবেন প্রধানমন্ত্রী। স্বরাষ্ট্রমন্ত্রক এবং এনডিএমএ-র আধিকারিকরা বৈঠকে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন অমিত শাহ।

পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে আঘাত করবে আম্ফান

পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে আঘাত করবে আম্ফান

স্বরাষ্ট্রকের তরফে জানানো হয়েছে, ঘূর্ণিঝড় আম্ফান পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশেও আঘাত করতে চলেছে। বুধবার এই ঘূর্ণিঝড়ের বেগ ঘন্টায় ১৮৫ কিমি হতে পারে বলেও জানানো হয়েছে।

দুই রাজ্যকে কেন্দ্রের নির্দেশিকা

দুই রাজ্যকে কেন্দ্রের নির্দেশিকা

স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে পশ্চিমবঙ্গ ও ওড়িশা সরকারকে আম্ফান নিযে নির্দেশিকা পাঠানো হয়েছে। এই মুহুর্তে দক্ষিণ মধ্য বঙ্গোপসাগরে আবস্থান করছে আম্ফান।

২০ মে আছড়ে পড়তে চলেছে আম্ফান

২০ মে আছড়ে পড়তে চলেছে আম্ফান

উত্তর পশ্চিম বঙ্গোপসাগর পেরিয়ে আম্ফান পশ্চিমবঙ্গ ও বাংলাদেশ উপকূলের দিকে বিশেষ করে উত্তর উত্তর পূর্ব দিকে এগিয়ে যাবে। ২০ মে সকাল ৯ টা থেকে দুপুর ১২ টার মধ্যে আঘাত হানতে চলেছে। বিশেষজ্ঞরা বলছেন, সাইক্লোন আম্ফানের জেরে সব থেকে ক্ষতি হতে পারে ওড়িশায়। কারণ সেখানেই প্রথম আছড়ে পড়তে চলেছে আম্ফান।

18-05-2020 কোভিড ১৯ আপডেট - বীরভূম - পিপিই কিট পরে চলছে স্যানিটাইজ প্রক্রিয়া

লকডাউন৪.০: করোনা পরিস্থিতিতে চরম সিদ্ধান্ত, ৩ মাসের জন্য জারি হল ১৪৪ ধারা

English summary
PM Narendra Modi will hold a meeting on Cyclone Amphan with MHA and NDMA. Amphan is likely to intensify into super cyclone by Monday evening.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X