• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যদি সীমান্তে আমাদের পরীক্ষা নিতে চায়, তাহলে যোগ্য জবাব পাবে,' জয়সলমেরে পাকিস্তানকে হুঁশিয়ারি মোদীর

পাকিস্তান যেন সমঝে চলে। সীমান্তে উস্কানি দিয়ে কেউ পরীক্ষা নিতে চাইলে, ভারত তার যোগ্য জবাব দেবে। জয়সলমের সীমান্তে জওয়াবনদের সঙ্গে দীপাবলি উদযাপনে গিয়ে পাকিস্তানকে কড়া বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে তিনি বলেন জওয়ানদের কাছে এসে শুভেচ্ছা না জানানো পর্যন্ত তাঁর দীপাবলি উদযাপন সম্পূর্ণ হয় না।

পাকিস্তানকে হুঁশিয়ারি মোদীর

পাকিস্তানকে হুঁশিয়ারি মোদীর

জয়সলমেরের সভা থেকে পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গতকাল কাশ্মীরে পাক সেনার গুলিতে শহিদ হয়েছেন দুই জওয়ান তার পরে প্রধানমন্ত্রী জয়সলমের সীমান্তে দীপাবলি উদযাপনে যাওয়া অত্যন্ত তাৎপর্যপূর্ণ ছিল বলে মনে করছে রাজনৈতিক মহল। জয়সমেরে জওয়ানদের দীপাবলির শুভেচ্ছা জানিয়েই পাকিস্তানকে কড়া বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছেন যদি কেউ মনে করে সীমান্তে উস্কানি দিয়ে পার পেয়ে যাবে। সেটা অত সহজ নয়। ভারত তার যোগ্য জবাব দিতে জানে। এবং তার যোগ্য জবাব পাবে।

 জওয়ানদের বার্তা

জওয়ানদের বার্তা

জয়সলমেরে লঙ্গেওয়ালা সীমান্তে পৌঁছে জওয়ানদের দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছেন জওয়ানদের সঙ্গে সময় কাটিয়ে তাঁদের দীপাবলির শুভেচ্ছা না জানানো পর্যন্ত তাঁর দীপাবলি সম্পূর্ণ হয় না। ভারতের একাধিক সীমান্তের মধ্যে লঙ্গেওয়াল সীমান্তের কথা সকলেই জানেন। এই সীমান্তে জওয়ানদের লড়াই চিরস্মরণীয় হয়ে আছে ভারতের ইতিহাসে। যতবার ভারতবাসী জো বোলে সোনিহাল, সৎ শ্রী আকাল উচ্ছারণ করবেন ততবার লঙ্গেওয়াল সীমান্তের লড়াই তাঁরা সস্মরণ করেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী নেরেন্দ্র মোদী।

সীমান্তে দীপাবলি উদযাপন

সীমান্তে দীপাবলি উদযাপন

প্রতিবারের মতো এবারও শহিদ স্মরণ করেছেন প্রধানমন্ত্রী নেরেন্দ্র মোদী। এবার জয়সলমেরের লঙ্গেওয়াল সীমান্তে জওয়ানদের সঙ্গে দিপাবলি উদযাপন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ১৯৭১ সালে পাকিস্তানের সঙ্গে যুদ্ধের কথা স্মরণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লঙ্গেওয়াল সীমান্তে জওয়ানদের সঙ্গে দীপাবলি উদযাপনে প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন চিফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত, সেনা প্রধান এমএম নারাভনে এবং বিএসএফের ডিরেক্টর জেনারেল রাকেশ আস্থানা।

দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা

দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা

দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটে তিনি লিখেছেন, দীপাবলির আলোর রোশনাই যেন সকলের জীবনে আনন্দ ও সমৃদ্ধি নিয়ে আসে। করোনা মহামারীর কারণে এবারের দীপাবলি একটু অন্য রকমের। একাধিক রাজ্যে বাজি পোড়ানোয় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

English summary
PM Narendra Modi warn Pakistan from Jaisalmer after Kashmir ceasefire violations
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X