• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস প্রতিরোধে ব্যর্থ সরকার! এবার সাধারণ মানুষের পরামর্শ চাইলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পরবর্তী 'মন কী বাত' অনুষ্ঠিত হবে ২৮ জুন সকাল ১১টায়। এবার নিজের নিজের ভাবনা, ধারণা এই অনুষ্ঠানে ভাগ করে নেওয়ার জন্য সকলকে আবেদন জানিয়েছেন তিনি।

মন কি বাত-এর আগে মোদীর বার্তা

মন কি বাত-এর আগে মোদীর বার্তা

এই বিষয়ে তিনি টুইটে লিখেছেন, 'চলতি মাসের ২৮ তারিখ মন কি বাত' অনুষ্ঠান হবে। সকলের কাছে আমার অনুরোধ করোনা মোকাবিলায় প্রত্যেকে নিজের নিজের চিন্তা, ধারণা আমায় জানান। নতুন পরিকল্পনা থাকলে সেই সমস্ত কিছু আমার সঙ্গে ভাগ করে নিন। আমি জানি আপনাদের অনেক কিছু বলার আছে।'

যোগাযোগ করার আহ্বান মোদীর

যোগাযোগ করার আহ্বান মোদীর

একই সঙ্গে তিনি জানিয়েছেন কীভাবে সাধারণ মানুষ তাঁর সঙ্গে অনুষ্ঠানের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। তিনি একটি নম্বর দিয়েছেন। যে নম্বরটির মাধ্যমে দেশবাসী তাদের নিজস্ব চিন্তা-ভাবনা সংক্রান্ত সমস্ত বার্তা মেসেজ রেকর্ডের মাধ্যমে নমো অ্যাপলিকেশনে পোস্ট করতে পারবেন।

উদ্বেগজনক পরিস্থিতি

উদ্বেগজনক পরিস্থিতি

করোনা সুরক্ষায় সামনের সারিতে থেকে যাঁরা কাজ করছেন তাঁদের আরও কীভাবে সুরক্ষা দেওয়া যেতে পারে, একই সঙ্গে এই উদ্বেগজনক পরিস্থিতিতে সরকার আর কী কী পদক্ষেপ করতে পারে, সেই সব কিছু নিয়েই তিনি সকলকে তাদের ভাবনা জানাতে বলেছেন।

নির্দিষ্ট স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান

নির্দিষ্ট স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান

এর পাশাপাশি ভ্রমণ ও বাণিজ্যিক কাজের সঙ্গে যে সকল ব্যক্তি যুক্ত রয়েছেন তাঁদের নির্দিষ্ট স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন। একাধিক বার সাবান দিয়ে হাত ধোয়ার পাশাপাশি তাঁদের মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করতে অনুরোধ করেছেন।

আক্রান্তের নিরিখে ভারত এখন চতুর্থ স্থানে অবস্থান করছে

আক্রান্তের নিরিখে ভারত এখন চতুর্থ স্থানে অবস্থান করছে

দেশে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়ে চলছে। আক্রান্তের নিরিখে ভারত এখন চতুর্থ স্থানে অবস্থান করছে। বর্তমানে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৮ হাজার থেকে বেড়ে ১২ হাজার হয়ে গেছে। সে কারণে সুস্থ থাকতে সকলের কাছে যোগা ও আয়ুর্বেদের উপকারিতার কথাও তুলে ধরেন তিনি।

English summary
PM Narendra Modi tweets seeking ideas to counter coronavirus in india before man ki baat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X