• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলওয়ামা হামলার পাক যোগ প্রকাশ্যে, ইমরানদের কড়া বার্তা দিয়ে বিরোধীদের বিঁধলেন প্রধানমন্ত্রী মোদী

পুলওয়ামা হামলায় যে সরাসরি পাকিস্তানের যোগ ছিল তা প্রকাশ্যে এসে গিয়েছে। কাজেই যাঁরা পুলওয়ামা হামলায় শহিদদের নিয়ে প্রশ্ন তুলেছিলেন তাঁরা যোগ্য জবাব পেয়েছে। নাম না করে বিরোধীদের বিঁধলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার সর্দার প্যাটেলের জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কড়া বার্তা দিয়ে বলেছেনষ যাঁরা পুলওয়ামা হামলার শহিদদের নিয়ে প্রশ্ন তুলেছিলেন তাঁরা যোগ্য জবাব পেয়েছেন।

পুলওয়ামা হামলার দায় স্বীকার

পুলওয়ামা হামলার দায় স্বীকার

পুলওয়ামা হামলায় যে পাক সরকারের মদত ছিল তা ফাঁস হয়ে গিয়েছে। ইমরান সরকারের মন্ত্রী নিজেই প্রকাশ্যে এই মন্তব্য করেছেন। তিনি বলেছেন ভারতের ঘরে ঢুকে মেরেছি। তাতেই ফাঁস হয়ে গিয়েছে ইমরান সরকারের দুরভিসন্ধি। অস্বস্তিতে পড়ে মন্তব্য ফিরিয়ে নেওয়ার চেষ্টা করেছেন মন্ত্রী কিন্তু তাতে কোনও কাজ হয়নি ততক্ষণে খবর ছড়িয়ে গিয়েছে।

 মোদীর আক্রমণ

মোদীর আক্রমণ

শনিবার সর্দার বল্লভ ভাই প্যাটেলের জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধানমন্ত্রী পাকিস্তানের মন্ত্রীর সেই পুলওয়ামা হামলার মন্তব্যের প্রসঙ্গ টেনে আনেন। সুযোগ পেয়েই বিরোধীদের উপর কোপ মেরেছেন মোদী। পুলওয়ামা হামলা নিয়ে এতোদিন বিরোধীদের সরকারকে যে আক্রমণে বিঁধেছিল তার পাল্টা জবাব দিয়েছেন মোদী। তিনি বলেছেন পুলওয়ামা হামলায় যে পাকিস্তানের হাত ছিল তা প্রকাশ্যে এসে গিয়েছে, এবার যাঁরা শহিদদের নিয়ে প্রশ্ন তুলেছিলেন তাঁরা কী বলবেন। নাম না করেই কংগ্রেসেক বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন মোদী।

দেশের সুরক্ষা নিয়ে রাজনীতি নয়

দেশের সুরক্ষা নিয়ে রাজনীতি নয়

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পুলওয়ামা হামলার ঘটনা নিয়ে বিরোধীদের আক্রমণে বিরুদ্ধে সওয়াল তুলেছেন। তিনি বলেছেন দেশের সব রাজনৈতিক দলকেই অনুরোধ করব, আর যেন দেশের সুরক্ষা নিয়ে তাঁরা রাজনীতি না করেন। কারণ পুলওয়ামা হামলা নিয়ে যেধরণের গুরুতর অভিযোগ তাঁরা সরকারের বিরুদ্ধে করেছিল তাতে তিনি ভীষণভাবে আহত হয়েছেন বলেও জানিয়েছেন।

ক্ষমা চাক কংগ্রেস

ক্ষমা চাক কংগ্রেস

পুলওয়ামা হামলায় ঘটনায় শহিদদের নিয়ে যে প্রশ্ন তুলেছিল কংগ্রেস তাতে পাল্টা আক্রমণ শানিয়েছিল বিজেপি। এবং কংগ্রেসকে ক্ষমা চাইতে হবে দাবি করা হয়েছে বিজেপির পক্ষ থেকে। তারপরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই আক্রমণ।

English summary
PM Narendra Modi slams oppositions over Pakistan admit Pulwama terror attack involvment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X