• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাল ভৈরব মন্দিরে আরতি দিয়ে শুরু, গঙ্গাবক্ষে ক্রুজ সফর, বিশ্বনাথ মন্দিরে করিডর উদ্বোধনে বড় চমক মোদীর

Google Oneindia Bengali News

উত্তর প্রদেশ বিধানসভা ভোটের আগে ফের বড় চমক নরেন্দ্র মোদীর। এবার বারাণসীতে কাশী বিশ্বনাথ মন্দিরের করিডর উদ্বোধন করতে চলেছেন তিনি। সফরের শুরুতেই কাল ভৈরব মন্দিরে পুজো দিয়ে আরতি করেন তিনি। সেখান থেকে ক্রুজ শিপে করে গঙ্গা পেরিয়ে তিনি যাচ্ছেন ললিতা ঘাটে। সেখানেই তৈরি হয়েছে কাশী বিশ্বনাথ মন্দিরের করিডর। মোদী এই ঘাট থেকে কমুণ্ডলে গঙ্গাজল নিয়ে গিয়ে সোজা কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দেবেন। ২০১৯ সালে লোকসভা ভোটেক আগে এই প্রকল্পের সূচনা করেছিলেন প্রধানমন্ত্রী মোদী। অঙ্ক কষে একেবারে উত্তর প্রদেশ বিধানসভা ভোটের আগে প্রকল্পের উদ্বোধন করছেন তিনি।

বারাণসীতে বড় চমক মোদী

বারাণসীতে বড় চমক মোদী

২০১৯-র লোকসভা ভোটের আগে বিশ্বনাথ মন্দির করিডোরের প্রকল্পের সূচনা করেছিলেন তিনি। সেই সময় লোকসভা ভোটের আগে বড় চমক দিয়েছিলেন তিনি। বারাণসীতে বিপুল ভোটে জয়ের পর প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রকল্পের দ্রুত রূপায়ণের। অঙ্ক কষে একেবারে উত্তর প্রদেশ বিধানসভা ভোটের ঠিক আগেই সেই প্রকল্পের উদ্বোধন করতে চলেছেন প্রধানমন্ত্রী মোদী। ২ দিনের বারাণসী সফরে ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর। তার মধ্যে কাশী বিশ্বনাথ মন্দিরের এই করিডর উদ্বোধনের কর্মসূচি বাস্তবায়িত করতে চলেছেন তিনি।

কাল ভৈরব মন্দিরে আরতি

কাল ভৈরব মন্দিরে আরতি

আগে থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বারাণসী সফরের কর্মসূচি সাজিয়ে ফেলেছে বিজেপি। প্রথমেই নিয়ম মেনে কাল ভৈরব মন্দিরে পৌঁছে গিয়েছেন। সেখানে পুরোহিতের কথা মেনে কাল ভৈরবের মন্দিরে পুজো দিয়ে আরতি করেন প্রধানমন্ত্রী মোদী। সেখান থেকে তিনি পৌঁছে যান গঙ্গার ঘাটে। তার পরে ক্রুজে চেপে গঙ্গা বক্ষে ভ্রমণ করতে করতে তিনি পৌঁছে যান ললিতা ঘাটে। সেখানেই তৈরি হয়েছে কাশী বিশ্বনাথ মন্দিরের করিডর। সেখান নেমেকমুন্ডলে জল ভরে তিনি সোজা নিয়ে যাবেন মন্দিরে। ললিতা ঘাট থেকে পায়ে হেঁটেই প্রধানমন্ত্রী পৌঁছবেন কাশী বিশ্বনাথ মন্দিরে। সেখানে দুপুর ১টা থেকে শুরু হবে পুজো।

২৫০০ শ্রমিকের সঙ্গে কাশী-বিশ্বনাথ করিডরের উদ্বোধন! প্রধানমন্ত্রী মোদীর ২ দিনের ঠাসা কর্মসূচি২৫০০ শ্রমিকের সঙ্গে কাশী-বিশ্বনাথ করিডরের উদ্বোধন! প্রধানমন্ত্রী মোদীর ২ দিনের ঠাসা কর্মসূচি

গোটা দেশে ভার্চুয়াল প্রদর্শন

গোটা দেশে ভার্চুয়াল প্রদর্শন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই কাশী বিশ্বনাথ মন্দিরের করিডরের উদ্বোধন গোটা দেশে ভার্চুয়াল প্রদর্শন করা হবে। বিজেপির পক্ষ থেকে আয়োজন করা হয়েছে। সেই সঙ্গে এই দিন গোটা দেশে বিভিন্ন শিবমন্দিরে এবং জ্যোতির্লিঙ্গের পুজো করবেন বিজেপি নেতা কর্মীরা। সোমনাথ মন্দিরে পুজো দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলায় তারকেশ্বর মন্দিরে পুজো দেবেন বঙ্গ বিজেপির নেতারা। কাশী বিশ্বনাথ মন্দিরকে সাজিয়ে তোলা হয়েছে আন্তর্জাতিক মানের করে। গোটা মন্দির ফুল দিয়ে সাজানো হয়েছে। আজ সন্ধেবেলায় গঙ্গার ঘাটে আরতি করবেন প্রধানমন্ত্রী মোদী। গোটা কাশী মন্দিরে জ্বালানো হবে ৫ লক্ষ প্রদীপ।

টার্গেট ভোট

টার্গেট ভোট

বিধানসভা ভোটকে টার্গেট করেই একের পর এক উত্তর প্রদেশে বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কুশীনগরে আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্বোধন। তারপরেইএক্সপ্রেসওয়ের উদ্বোধন একের পর এক বড় প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপরেই আবার বারাণসীতে এই প্রকল্পের সূচনা করে যাকে বলে বড় চমক দিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। ২০২২-র লোকসভা ভোটে কোনও রকমকমতি রাখতে চায়না বিজেপি। সেকারণেই একের পর এক বড় প্রকল্পের উদ্ধোধন কেবল উত্তর প্রদেশেই করে চলেছেন তিনি।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

বারাণসীর কাল ভৈরব মন্দিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আরতি | Oneindia Bengali

English summary
Narendra Medi Kal Bhairav Temple Puja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X