• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশ ভারতীয় সেনার পাশে আছে , সংসদ শুরু আগেই লাদাখ নিয়ে বার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

সংসদের বাদল অধিবেশন শুরুর আগে বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছেন গোটা দেশ ভারতীয় সেনার পাশে আছে। সংসদের সব সদস্য এক সঙ্গে সেই বার্তা চিনকে দেবে এমনই আশা করি বলে বার্তা গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে সংসদ অদিবেশন সফল করার জন্য সব বিরোধী রাজনৈতিক দলকে অনুরোধ জানিয়েছেন তিনি।

সেনার পাশে থাকার বার্তা

সেনার পাশে থাকার বার্তা

লাদাখে যখন সেনারা দেশরক্ষায় ব্রতী আশাকরি সাংসদরা একতার সঙ্গে তাঁদের মনোবল বাড়ােবন। এই আশা নিয়েই আজকের সংসদ অধিবেশন শুরু করার কথা বসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সংসদ একসুরে তাঁদের পাশে থাকার বার্তা দেবেন বলে আশা প্রকাশ করেছেন।

বিরোধীদের আক্রমণ

বিরোধীদের আক্রমণ

প্রসঙ্গত উল্লেখ্য চিনে ভারতীয় সেনার অবস্থান নিয়ে একাধিকবার প্রশ্ন তুলেছেন বিরোধীরা। সরকার স্পষ্ট করে লাদাখ পরিস্থিতির কথা জানাচ্ছে না বলে দাবি করেছে কংগ্রেস। এমকী চিন ভূখণ্ড দখল করে নিচ্ছে আর মোদী সরকার চুপ করে বলে আছে বলে একাধিকবার টুইটে লিখেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

 লাদাখ ইস্যুই টার্গেট

লাদাখ ইস্যুই টার্গেট

সংসদ অধিবেশন প্রশ্নোত্তর পর্ব না থাকলেও আধঘণ্টার জিরো আওয়ার রাখা হয়েছে। সেখানে যে বিরোধীরা লাদাখ ইস্যুতে সরব হবেন তা নিয়ে কোনও দ্বিমত নেই। সেই অপেক্ষাতেই রয়েছে কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস। সেটা আঁচ করতে পেরেই মোদীর এই বার্তা বলে মনে করা হচ্ছে।

 বসছে বাদল অধিবেশন

বসছে বাদল অধিবেশন

করোনা পরিস্থিতির মধ্যেই আজ থেকে শুরু হচ্ছে সংসদ অধিবেশন। ১৮ দিন পর্যন্ত চলবে বাদল অধিবেশন। তাতে ১৮টি বিল পাস করনোর টার্গেট রেখেছে মোদী সরকার। বিরোধীরাও প্রস্তুত হয়ে রয়েছে। করোনা আর লাদাখ এই দুটি ইস্যুই এবার হতে চলেছে বিরোধীদের মূল অ্যাডেন্ডা বলে মনে করা হচ্ছে।

English summary
PM Narendra Modi Messege to all before Parliamentery session start
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X