• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গেরুয়া বসনে ধ্যানে মোদী! আজ যাবেন বদ্রিনাথ

রবিবার বদ্রিনাথের মন্দিরে পুজো দিয়ে দিল্লি ফেরত যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার তাঁকে কেদারনাথের গুহায় ধ্যান মগ্ন অবস্থায় দেখা যায়। শনিবার সকালে বায়ুসেনার কপ্টারে তিনি কেদারনাথে পৌঁছন। সেখানে তিনি পুজো দেন এবং পুনর্গঠনের কাজ খতিয়ে দেখেন। এরপর প্রায় দু কিমি ট্রেক করে গুহায় পৌঁছন।

 গেরুয়া বসনে ধ্যানে মোদী! আজ যাবেন বদ্রিনাথ

প্রধানমন্ত্রী গেরুয়া বসনে ধ্যানরত অবস্থায়। উত্তরাখণ্ড বিজেপি প্রধানমন্ত্রীর এমনই ছবি টুইটারে শেয়ার করেছে।

শনিবার কেদারনাথ মন্দিরে পুজো দেওয়ার পর সেখানকার উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। ২০১৩-র বন্যায় যেমন বহু মানুষের মৃত্যু হয়েছিল, সেখানে ক্ষয়ক্ষতির পরিমাণ ছিল ব্যাপক। ট্রাডিশনার পাহাড়ি পোশাকে সরকারি আধিকারিকদের সঙ্গে কথা বলার ছবিও প্রকাশ করেছে রাজ্য বিজেপি।

শেষ পর্যায়ে সারা দেশে যে ৫৯ টি আসনে ভোট হচ্ছে তার মধ্যে রয়েছে প্রধানমন্ত্রীর কেন্দ্র বারানসীও। সেই কেন্দ্র থেকে দ্বিতীয়বাবের জন্য প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন মোদী। যদিও ভোটের একদিন আগেই উত্তরাখণ্ড পরিদর্শনের বেরিয়ে পড়েন মোদী। এক আগে এই সফরের জন্য নির্বাচন কমিশন প্রধানমন্ত্রীকে অনুমতিও দেয়। তবে তাঁকে মনে করিয়ে দেওয়া হয়েছিল আদর্শ আচরণ বিধির কথা।

পাহাড়ি রাজ্যে সফরের সময় প্রধানমন্ত্রী বেশ কিছু ছবি শেয়ার করেছেন টুইটারে।

এদিকে প্রধানমন্ত্রীর এই সফর উপলক্ষে কেদারনাথ ও বদ্রিনাথে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নিজের প্রধানমন্ত্রীত্বের সময়ে একাধিকবার তিনি এই মন্দির দর্শন করেছেন।

English summary
PM Narendra Modi meditated in a holy cave near Kedarnath shrine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X