• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার ৮ সাংসদকে নিয়ে টিম! ২০২১-এ জয়ের লক্ষ্যে নতুন কৌশল মোদীর

রাজ্যের বর্তমান অবস্থা জানাতে হবে সারা দেশকে। যার জন্য যেতে হবে অন্যরাজ্যের দলীয় সাংসদদের কাছে। ২০২১-এর লক্ষ্যে এমনই কৌশল ঠিক করে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর জন্য রাজ্যের আট সাংসদকে বাছা হয়েছে। যাঁদের মধ্যে রয়েছেন লোকসভা থেকে সাত এবং রাজ্যসভা থেকে এক সাংসদ। সূত্রের খবর অনুযায়ী, মানুষের মন জয় করার পাশাপাশি জ়নসংযোগ বাড়ানোরও নির্দেশ দিয়েছেন নরেন্দ্র মোদী।

কাটমানি বিক্ষোভে কার্যত গোটা বাংলা উত্তাল হয়েছে। ভাটপাড়া, জগদ্দলের মতো জায়গায় আইনশৃঙ্খলাজনিত পরিস্থিতি তৈরি হয়েছে। এছাড়াও প্রায় প্রতিদিনই কোথাও না কোথাও রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটছে। এইসব খবর জানাতে হবে ভিন রাজ্যের সাংসদদের। বাংলার পরিস্থিতি জানাতে হবে অন্য রাজ্যের বিজেপি সাংসদদের। সেজন্য বৃহস্পতিবার একটি টিম গড়ে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

৮ সাংসদকে নিয়ে ৪টি টিম

৮ সাংসদকে নিয়ে ৪টি টিম

এদিন প্রধানমন্ত্রী রাজ্যের যেসব সাংসদদের সঙ্গে কথা বলেন, তাঁদের মধ্যে রয়েছেন, মালদহ উত্তরের খগেন মুর্মু, বাঁকুড়ার সুভাষ সরকার, ব্যারাকপুরের অর্জুন সিং। সব মিলিয়ে সারা দেশের ৪০ জন বিজেপি সাংসদের সঙ্গে প্রাতরাশ সারেন প্রধানমন্ত্রী। আটজন সাংসদকে নিয়ে যে চারটি দল প্রধানমন্ত্রী গড়ে দিয়েছেন তাঁদের মধ্যেয় রয়েছেন, স্বপন দাশগুপ্ত- বাবুল সুপ্রিয়, সুভাষ সরকার-লকেট চট্টোপাধ্যায়, দিলীপ ঘোষ-খগেন মুর্মু, দেবশ্রী চৌধুরী-জ্যোতির্ময় মাহাত। এইদলের অন্যতম সদস্য তথা রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ

জানিয়েছেন, এব্যাপারে পুস্তিকা তৈরি হয়ে গিয়েছে।

জনসংযোগ বাড়াতে জোর

জনসংযোগ বাড়াতে জোর

সামনেই রয়েছে দুর্গাপুজো। সূত্রের খবর অনুযায়ী,এই দুর্গাপুজোকে সামনে রেখে জনসংযোগ বাড়াতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। এছাড়াও জনসংযোগ বাড়াতে নিজ নিজ এলাকার স্কুল-সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, হাসপাতালের কাজেও যুক্ত থাকার নির্দেশ দিয়েছেন মোদী। এর পাশাপাশি যেসব কেন্দ্রে বিজেপি সাংসদ নেই অর্থাৎ বিজেপি পরাজিত হয়েছে, সেইসব এলাকাতেও জনসংযোগে জোর দিতে মোদী নির্দেশ দিয়েছেন।

তৃণমূলের সমালোচনা

তৃণমূলের সমালোচনা

সূত্রের খবর অনুযায়ী,বাংলার সাংসদদের নিয়ে টিম গড়া নিয়ে তৃণমূল মন্তব্য, বিজেপির পদক্ষেপ দুর্ভাগ্যজনক। বিজেপির এই পদক্ষেপে সারা দেশে বাংলার বদনাম হবে বলে মত তৃণমূলের। বিজেপিকে বাংলা বিরোধী অ্যাখ্যা দেওয়া হয়েছে তৃণমূলের তরফে।

English summary
PM Narendra Modi makes a team of eight MPs from Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X