• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাষ্ট্রের জন্য সারাজীবন লড়াই! রাজ্যে নির্বাচনী প্রচার শুরু করে বললেন মোদী

মহারাষ্ট্রে নির্বাচনী প্রচার শুরু করলেন মোদী। এদিন মহারাষ্ট্রে বিজেপির প্রথম নির্বাচনী সভাটি হয় নাসিকে। ২০১৯-এর লোকসভা নির্বাচনে জয়ের পর এটাই মহারাষ্ট্রে প্রধানমন্ত্রী মোদীর প্রথম নির্বাচনী সভা। এদিন নাসিক যাওয়ার আগে প্রধানমন্ত্রী মোদী রাজ্যের মুখ্যমন্ত্রী ফড়নবিশের প্রশংসা করেন। তাঁকে ডায়নামিক নেতা বলেও বর্ণনা করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশের মহা জনাদেশ যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে তিনি যোগ দিতে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর টুইট করে বলেছেন ফড়নবিশের মুখ্যমন্ত্রিত্বে মহারাষ্ট্রে অতুলনীয় অগ্রগতি এবং স্থিতিশীলতা দেখা গিয়েছে।

 'বাড়ানো হবে উন্নয়নের গতি'

'বাড়ানো হবে উন্নয়নের গতি'

প্রধানমন্ত্রী তাঁর ভাষণে বলেছেন, প্রথম ১০০ দিনের শাসনে, নতুন ভারতের দৃষ্টিভঙ্গির ঝলক রয়েছে। ভারত যে বিশ্বের শক্তি সেই বার্তাও রয়েছে। দেশের অর্থনৈতিক কাঠামোর বিকাশ এবং নতুন কর্মসংস্থান সৃষ্টির জন্যও প্রচেষ্টা রয়েছে। প্রধানমন্ত্রী বলেন, যখন তিনি লোকসভা নির্বাচনের সময় এসেছিলেন, তিনি বলেছিলেন উন্নয়নের গতি বাড়ানো হবে। নির্দিষ্ট সময়ের মধ্যেই তা বাড়ানো হবে।

উত্তর নিয়ে তিনি সময়ে সময়ে নিজেই আসবেন বলেও জানিয়েছেন।

ইউথ আইকন ফড়নবিশ

ইউথ আইকন ফড়নবিশ

নিজের বক্তব্যে মুখ্যমন্ত্রী ফড়নবিশকে ইউথ আইকন হিসেবে তুলে ধরেন। একইসঙ্গে প্রধানমন্ত্রী বলেন ফড়নবিশের মুখ্যমন্ত্রিত্বে মহারাষ্ট্রে অতুলনীয় অগ্রগতি এবং স্থিতিশীলতা দেখা

গিয়েছে।

মহারাষ্ট্রের জন্য সারাজীবন লড়াই

মহারাষ্ট্রের জন্য সারাজীবন লড়াই

সমাবেশে প্রধানমন্ত্রী ছত্রপতি উদয়রাজেকে বিজেপিতে স্বাগত জানান। বলেন, সারাজীবন তিনি মহারাষ্ট্রের জন্য সারাজীবন লড়াই করবেন।

বুধবার মুখ্যমন্ত্রী ফড়নবিশ নাসিকে রোড শো করেন। যা নাসিকের তিনটি আসন, নাসিক পূর্ব, নাসিক পশ্চিম এবং নাসিক সেন্টাল পরিক্রমা করেন। এই তিনটি আসনই বিজেপির দখলে রয়েছে।

[ প্রবল ছাত্র বিক্ষোভে উত্তাল যাদবপুর! বাবুলকে ঘেরাও মুক্ত করতে যাদবপুরে রাজ্যপাল]

[দেউচায় প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ! মমতার উদ্দেশ্য নিয়ে প্রশ্ন বিজেপি সাংসদের]

English summary
PM Narendra Modi launches BJP's election campaign in Maharashtra from Nashik on Thursday. This is PM Modi's first public meeting in Maharashtra after the mammoth victory of the party in the 2019 Lok Sabha elections.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X