• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিন-রাত এক করে কাজ করেছে আমাদের সরকার, গঙ্গা এক্সপ্রেসওয়ে উদ্বোধন করে বার্তা মোদীর

Google Oneindia Bengali News

ফের মোদীর নজরে উত্তর প্রদেশ। আবারও উত্তর প্রদেশে বড় উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উত্তর প্রদেশের শাহজাহানপুরে গঙ্গা এক্সপ্রেসওয়ের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভোটের কারণেই একের পর এক বড় প্রকল্পের উদ্বোধন করে চলেছেন প্রধানন্ত্রী নরেন্দ্র মোদী। ৩৬,০০০ কোটি টাকা খরচ করে এই এক্সপ্রেসওয়েটি উদ্বোধন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

গঙ্গা এক্সপ্রেসওয়ে উদ্বোধন করে বার্তা মোদীর

একের পর বড় প্রকল্পের উদ্বোধন করে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই নিয়ে দ্বিতীয় এক্সপ্রেস ওয়ের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শাজাহানপুরে ৩৬,০০০ কোটি টাকা খরচ করে গঙ্গা এক্সপ্রেসে ওয়ের উদ্বোধনে যে মোদী সরকারের ভোট ব্যাঙ্ক পরিকল্পনা রয়েছে তাতে কোনও সন্দেহ নেই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গঙ্গা এক্সপ্রেসওয়ের উদ্বোধন করে বলেছেন, এই এক্সপ্রেসওয়েটি তৈরি করতে দিন-রাত এক করে কাজ করছে আমাদের সরকার। ৫৯৪ কিলোমিটার দীর্ঘ এই এক্সপ্রেসওয়ে শুরু হয়েছে উত্তর প্রদেশের শাহাজানপুর জেলায়। মেরঠের বিজুলি গ্রাম থেকে শুরু করে প্রয়াগরাজের জুদাপুর পর্যন্ত গিয়েছে।

মেরঠ থেকে শুরু হয়ে হাপুর, বুলন্দশহর, ওমরোহা, সম্ভল, বুদান, শাহাজানপুর, হরদৌই, উন্নাও, রায় বরেলি, প্রতাপগড় হয়ে প্রয়াগরাজ জেলা পর্যন্ত গিয়েছে। ৬ লেনের রাস্তা প্রথম পর্যায়ে তৈরি হয়েছে। তবে ৮ লেন পর্যন্ত করানো যাবো। এখনও কাজ চলছে। দ্রুত কাজ করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই এক্সপ্রেসওয়ের উদ্বোধন করার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন তিনি এই এক্সপ্রেস হওয়ার কারণে নতুন শিল্প আসবে। বাড়বে কর্মসংস্থান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন যে এখন ক্যামেরা আছে বলে সকলে জানতে পারছেন সরকারের কাজের কথা কিন্তু আমাদের সরকার দিন রাত এক করে উন্নয়নের কাজ করছেন বলে জানিয়েছেন।

গত ২ মাসে একাধিক প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সবটাই বিধানসভা ভোটের কথা মাথায় রেখে বলে মনে করছে রাজনৈিতক মহল। গত পরশুই রাজধানী দিল্লিতে উত্তর প্রদেশের ৪০ জন সাংসদকে নিয়ে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের বাসভবনে বৈঠক করেন তিনি। তাতে উপস্থিত ছিলেন না অজয় মিশ্র। লখিমপুর খেরিেত কৃষক মৃত্যুর ঘটনায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অজয় মিশ্রকে অপসারনের দাবি উঠেছে। গত ২ দিন ধরে সংসদ অধিবেশন উত্তাল হয়ে উঠেছিল। তারপরেই অজয় মিশ্রের অনুপস্থিতি নিয়ে জল্পনা শুুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

English summary
new express way inaugration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion