নৈশভোজে ইভাঙ্কাকে বিশ্বসেরা এই রাজকীয় 'হল'-এ তাক লাগাতে চলেছেন মোদী, দেখুন ছবি

  • Posted By:
Subscribe to Oneindia News

তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প বলে কথা। শক্তিধর মার্কিন মুলুকের রাষ্ট্রনেতার মেয়ের জন্য তাই আগামী মঙ্গলবার আয়োজিত হতে চলেছে রাজকীয় নৈশভোজ। নৈশভোজের হোস্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হায়দরাবাদের তাজ ফলুকনামায় বসতে চলেছে এই রাজকীয় আসর।

নৈশভোজে ইভাঙ্কাকে বিশ্বসেরা এই রাজকীয় 'হল'-এ তাক লাগাতে চলেছেন মোদী, দেখুন ছবি

[আরও পড়ুন:ট্রাম্পের 'আমেরিকা ফার্স্ট' আর মোদীর 'মেক ইন ইন্ডিয়া' পরস্পর বিরোধী নয়, বললেন ইভাঙ্কা]

তেলাঙ্গানায় গ্লোবাল অন্তপ্রনরশিপ শুরু হচ্ছে আগামী ২৮ লভেম্বর থেকে। একাধিক দেশের মহিলা প্রতিনিধি দল সেখানে অংশ নেবে। মার্কিন যুক্তরাষ্ট্রের মহিলা প্রতিনিধি দলের নেতৃত্ব দিতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট কন্য়া ইভাঙ্কা। অনুষ্ঠানের উদ্বোধনে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরোন্দ্র মোদী। আর ইভাঙ্কার সম্মানে প্রধানমন্ত্রী মোদীর তরফে আয়োজন করা হয়েছে এক বিশেষ নৈশভোজের। যা হায়দরাবাদের তাজ ফলকনুমায় আয়োজিত হতে চলেছে।

তাজ ফলকনুমায় যে ডাইনিং হলটি রয়েছে, সেটি বিশ্বের সবচেয়ে বড় ডাইনিং হল বলে খ্যাত। আর এখানের এই রাজকীয় পরিবেশেই আয়োজিত হতে চলেছে ইভাঙ্কার জন্য গ্র্যান্ড ডিনার। আপাতত ইভাঙ্কা সফরের আগে, তেলাঙ্গানা জুড়ে সাফাইয়ের কাজ চলছে। সেখানের রাস্তায় যাতে কোনও ভিক্ষুককে দেখা না যায়, সেবিষয়েও কর্মীদের কাছে 'ওপরতলার' নির্দেশ এসেছে।

[আরও পড়ুন:'মোদীর গলা কাটতে তৈরি বিহারবাসী', ভয়ঙ্কর হুমকি দিয়ে এবার শিরোনামে রাবড়ি দেবী]

English summary
Prime Minister Narendra Modi will host a dinner next Tuesday for US President Donald Trump's daughter Ivanka at Hyderbad's Taj Falaknuma, which claims to have the "world's largest dining hall."
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.