• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘চৌকিদারে’র উপর বিশ্বাস রাখার আর্জি! চোরদের উপযুক্ত স্থানে পাঠানোর বার্তা মোদীর

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী 'চৌকিদার চোর হ্যায়' কটাক্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিযুক্ত করেছিলেন। এতদিন পর সেই কটাক্ষের কড়া জবাব দিলেন নরেন্দ্র মোদী। শনিবার উত্তরপ্রদেশের গাজিপুরের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, এই চৌকিদারই একদিন চোরদের উপযুক্ত ঠিকানায় পাঠাবে। আপনারা এই চৌকিদারের উপর ভরসা রাখুন।

চোরদের শাস্তি দেবেন মোদী! ‘চৌকিদারি’র বার্তা মোদীর

নরেন্দ্র মোদী বলেন, সামনের দিন ভবিষ্যৎ সুরক্ষিত করার। আগামী প্রজন্মের ভবিষ্যৎ সুরক্ষিত করতে হবে। তার জন্য আপনাদের চৌকিদার দিনরাত এক করে কাজ করে চলেছে। এই চৌকিদারের জন্যই কিছু লোকের রাতের ঘুম চলে গিয়েছে। আমার উপর আপনাদের বিশ্বাস থাকলে একদিন সব চোর তাদের উপযুক্ত জায়গা পেয়ে যাবে।

প্রধানমন্ত্রীর এই কথার তিন গান্ধী পরিবারের দিকেই, তা স্পষ্ট। এদিনই অগাস্টা চপার কেলেঙ্কারিতে ধৃত মিডলম্যান ক্রিশ্চিয়ান মিচেল সোনিয়া গান্ধীর নাম নেন বলে আদালতে জানিয়েছেন ইডির আইনজীবী। 'আর' নামে এক ব্যক্তির নামও করা হয়েছে ইডির বয়ানে।। সেই নিরিখে এদিন মোদীর জবাব বিশেষ তাৎপর্যপূর্ণ।

এদিন মোদী চোরেদের উপযুক্ত জায়গায় পাঠানোর বার্তা দিয়ে কৃষকদের ঋণ মকুব করা নিয়েও কংগ্রেসকে বেঁধেন মোদী। তিনি বলেন, কংগ্রেস মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছে। রাজস্থান ও মধ্যপ্রদেশের কৃষকদের উপর অত্যাচার করা হচ্ছে। ইউরিয়া সারের জন্য কৃষকদের উপর লাঠিচার্জ করা হচ্ছে।

এদিন কর্ণাটক সরকারের বিরুদ্ধেও সরব হন মোদী। তিনি বলেন, ১ লক্ষ কৃষকের ঋণ মকুব করা হবে বলে কথা দিয়েছিল কংগ্রেস-জেডিইউ সরকার। কিন্তু এতদিনে মাত্র ৮০০ ঋণ মকুব করা হয়েছে। এটাও একপ্রকার প্রতারণা।

English summary
PM Narendra Modi gives message to caught thieves as a Watchman. Modi says he will protect the country and prays for trust of man.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X