• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রিপুরাকে দেখে শিখুন, পঞ্চায়েতে বিপুল জয়ের পর টুইট বার্তায় মোদীর পরামর্শ

পঞ্চায়েত নির্বাচনে ত্রিপুরায় বিজেপি বিপুল জয়লাভের পর বিশেষ বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ত্রিপুরার নির্বাচনে বিজেপির জয়ের ধারা অব্যাহত থাকায় উত্তর-পূর্বের রাজ্যটির দিকে তাকানোর কথা বলেছেন প্রধানমন্ত্রী। অন্যান্য রাজ্যের দলীয় কর্মীদের উদ্দেশ্যে তাঁর বার্তা, ত্রিপুরাকে দেখে শিখুন কার্যকর্তারা।

পঞ্চায়েতে বিপুল জয়ের পর টুইট বার্তায় মোদীর পরামর্শ

প্রধানমন্ত্রী বলেন, বিজেপির প্রতি ত্রিপুরার মানুষের বিশ্বাস অটল রয়েছে। রাজ্যজুড়ে পঞ্চায়েত নির্বাচনে দলকে আশীর্বাদ করার জন্য আমি রাজ্যের জনগণকে ধন্যবাদ জানাই। ত্রিপুরার গ্রামাঞ্চলে উন্নয়ননূলক কাজে সরকারের ইতিবাচক ভূমিকা মানুষকে প্রভাবিত করছে। প্রধানমন্ত্রী মোদী শনিবার সকালে টুইট করে এই বার্তা দেন।

এবারই ত্রিপুরায় পরিবর্তন ঘটে। চারবারের মুখ্যমন্ত্রী মানিক সরকারের শাসনের অবসান ঘটিয়ে লাল ত্রিপুরা গেরুয়া হয়ে যায়। তারপর পঞ্চায়েত নির্বাচনেও বিপুল জয় পেল বিজেপি। পশ্চিমবঙ্গের পর ত্রিপুরাতেও পরিবর্তন আসে। এই মুহূর্তে একমাত্র কেরালায় জারি রয়েছে সিপিএমের শাসন।

এবার ত্রিপুরার পঞ্চায়েত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংহভাগ আসনেই জয়লাভ করে বিজেপি। যে কতিপয় আসনে ভোট হয়েছিল, সেগুলিতেও জয় জয়কার পদ্মশিবিরের। সিপিএম প্রায় ধুয়েমুছে সাফ। কংগ্রেস তবু টিকে রইল ত্রিপুরায়। উল্লেখ্য, ৮৬ শতাংশ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয় বিজেপি। মাত্র ১৪ শতাংশ আসনে ভোট হয়।

English summary
PM Narendra Modi gives advice to other states party workers to learn from Tripura. BJP wins most of the seats of Tripura panchayat election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X