সর্দার প্যাটেলের জন্মবার্ষিকীতে দিল্লিতে 'রান ফর ইউনিটি'-র সূচনা মোদীর

  • Posted By:
Subscribe to Oneindia News

সর্দার বল্লভভাই প্যাটেলের ১৪২তম জন্মজয়ন্তীতে 'রান ফর ইউনিটি' ম্যারাথনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নয়াদিল্লিতে মেজর ধ্যানচাঁদ ন্যাশনাল স্টেডিয়ামে হওয়া এই অনুষ্ঠানে হাজির ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌর সহ একাধিক নেতৃত্ব।

সর্দার প্যাটেলের জন্মবার্ষিকীতে 'রান ফর ইউনিটি'-র সূচনা

এই দিনটিকে একতা দিবস হিসাবে তুলে ধরা হয়েছে। দেশের নানা প্রান্তে স্বাধীনতা সংগ্রামী তথা দেশের প্রথম স্বরাষ্ট্রমন্ত্রী সর্দার প্যাটেলের জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এই উপলক্ষ্যে হাজির হয়ে সর্দার প্যাটেলের দেশের প্রতি ভালোবাসাকে সম্মান জানিয়ে মোদী বলেন, দেশকে স্বাধীন করতে ও তার পরে সর্দার প্যাটেলের অবদান ভোলা সম্ভব নয়। দেশকে সর্দার প্যাটেল ভেঙে যাওয়ার হাত থেকেও বাঁচিয়েছিলেন। উন্নত সমাজব্যবস্থা গড়ে ভারতকে এগিয়ে নিয়ে যেতে সর্দার প্যাটেল সাহায্য করেছেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী।

এদিনের অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতৃত্ব ছাড়াও উপস্থিত ছিলেন ক্রিকেটার সুরেশ রায়না, হকি খেলোয়াড় সর্দার সিং, জিমন্যাস্ট দীপা কর্মকার সহ আরও অনেকে। ধ্যানচাঁদ স্টেডিয়াম থেকে শুরু করে দেড় কিলোমিটার দূরে ইন্ডিয়া গেটের সামনে শেষ হয়।

English summary
PM Narendra Modi flags off Run for Unity, on Sardar Vallabhbhai Patel birth anniversary
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.