• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রণব মুখোপাধ্যায়ের দিক নির্দেশনায় আমি ধন্য হয়েছি, স্মৃতিচারণায় প্রধানমন্ত্রী মোদী

ভারতরত্ন প্রণব মুখোপাধ্যায় প্রয়াত হলেন দীর্ঘ লড়াইয়ের পর। থেমে গেল একটা চলমান ইতিহাস। একটা যুগের অবসান হল। ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি ভারতরত্ন প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একের পর এক টুইট করে নরেন্দ্র মোদী স্মৃতিচারণা করলেন প্রণব মুখোপাধ্যায়ের।

রাজনীতি এবং সমাজের সমস্ত অংশ দ্বারা প্রশংসিত

রাজনীতি এবং সমাজের সমস্ত অংশ দ্বারা প্রশংসিত

প্রধানমন্ত্রী টুইটারে লেখেন, ভারতরত্ন প্রণব মুখোপাধ্যায় আমাদের জাতির উন্নয়নের গতিপ্রকৃতিতে একটি অলঙ্ঘনীয় চিহ্ন রেখে গেছেন। একজন পণ্ডিত সমান ছিলেন তিনি। প্রবল উৎসাহী এক গৌরবময় রাষ্ট্রনায়ক প্রণব মুখোপাধ্যায়। তিনি রাজনীতি এবং সমাজের সমস্ত অংশ দ্বারা প্রশংসিত ছিলেন।

সর্বদা প্রস্তুত, অত্যন্ত স্পষ্ট ভাষী প্রণব মুখোপাধ্যায়

সর্বদা প্রস্তুত, অত্যন্ত স্পষ্ট ভাষী প্রণব মুখোপাধ্যায়

প্রধানমন্ত্রী আরও লেখেন- কয়েক দশক ব্যাপী তাঁর রাজনৈতিক কেরিয়ারে প্রণব মুখোপাধ্যায় অর্থ, বিদেশ, বাণিজ্যের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রনালয়ে দীর্ঘস্থায়ী অবদান রেখেছিলেন। তিনি ছিলেন একজন অসামান্য সংসদ সদস্য। সর্বদা প্রস্তুত, অত্যন্ত স্পষ্ট ভাষী প্রণব মুখোপাধ্যায় ছিলেন মজাদার এক ব্যক্তিও।

প্রণবাবুর পরামর্শটি আমি কখনই ভুলে যাব না

প্রণবাবুর পরামর্শটি আমি কখনই ভুলে যাব না

ভারতের রাষ্ট্রপতি হিসাবে প্রণব মুখোপাধ্যায় সাধারণ নাগরিকদের জন্য রাষ্ট্রপতি ভবনকে আরও বেশি অ্যাক্সেসযোগ্য করে তুলেছিলেন। তিনি রাষ্ট্রপতির বাড়িটিকে শিক্ষার, উদ্ভাবনার, সংস্কৃতি, বিজ্ঞান এবং সাহিত্যের কেন্দ্র করে তুলেছিলেন। মূল নীতিগত বিষয়গুলির উপর তাঁর জ্ঞান ছিল অপরিসীম। তাঁর পরামর্শটি আমি কখনই ভুলে যাব না।

দিকনির্দেশনা, সমর্থন এবং আশীর্বাদ পেয়ে ধন্য মোদী

দিকনির্দেশনা, সমর্থন এবং আশীর্বাদ পেয়ে ধন্য মোদী

আমি ২০১৪ সালে দিল্লিতে নতুন ছিলাম। প্রথম দিন থেকে, আমি শ্রী প্রণব মুখোপাধ্যায়ের দিকনির্দেশনা, সমর্থন এবং আশীর্বাদ পেয়ে ধন্য হয়েছি। আমি তাঁর সাথে আমার কথাবার্তাটি সর্বদা লালন করব। তাঁর পরিবার, বন্ধুবান্ধব, প্রশংসক এবং ভারত জুড়ে সমর্থকদের প্রতি সমবেদনা জানাব। ওম শান্তি।

' ওঁর নেতৃত্বকে কুর্নিশ', দিল্লি সফরে প্রণবেকে ঘিরে স্মৃতিচারণায় আবেগঘন মমতা

English summary
PM Narendra Modi expresses condolence to Pranab Mukherjee’s pass away
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X