• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নরেন্দ্র মোদীর টুইটার প্রোফাইলে নয়া তাজ! ২০২০ তে কী প্রাপ্তি হল প্রধানমন্ত্রীর

  • |

এবার টুইটারে নরেন্দ্র মোদীর ফলোয়ার সংখ্যা বাড়তে শুরু করেছে। টুইটারে এদিন ৬০ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে নরেন্দ্র মোদীর ফলোয়ার। উল্লেখ্য, ভারতে সবচেয়ে বেশি ফলো হওয়া রাজনৈতিক ব্যক্তিত্ব হিসাবে মোদী পরিচিত।

নরেন্দ্র মোদীর টুইটার প্রোফাইলে নয়া তাজ

বিশ্বের সবচেয়ে বেশি ফলো হওয়া নেতাদের মধ্যে নরেন্দ্র মোদী তৃতীয় স্থানে রয়েছেন। সবচেয়ে বেশি ফলো হওয়া নেতা নেত্রীদের মধ্যে বিশ্বে সবচেয়ে আগে রয়েছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। এরপর রয়েছেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যদিও ট্রাম্পের সঙ্গে টুইটার কর্তৃপক্ষের সংঘাত চরমে রয়েছে, তবুও টুইটারে সবচেয়ে জনপ্রিয় নেতার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে বারাক ওবামা।

২০১৯ সালের সেপ্টেম্বরে মোদীর টুইটার প্রোফাইলের ফলোয়ার সংখ্যা ছিল ৫০ মিলিয়ন। এরপর তা বেড়ে যায়। আর এদিন ২০২০ সালের ১৯ জুলাই দেখা গিয়েছে মোদীর টুইটার প্রোফাইলের ফলোয়ার সংখ্যা ৬০ মিলিয়নের বেশি। ১০ মাসের মধ্যে তিনি ১০ মিলিয়ন ফলোয়ার পেয়েছেন বলে দাবি করছে পরিসংখ্যান। উল্লেখ্য, গুজরাতের মুখ্যমন্ত্রী থাকতে তিনি যে প্রোফাইল শুরু করেছিলেন,তা বর্তমানে ফলোয়ারের বন্যায় রয়েছে! আর মোদীর পোস্ট যত বাড়ছে দিনকে দিন ততই বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা।

লকডাউন ভাঙায় মামলা সাংসদ অর্জুনের বিরুদ্ধে

বর্ধমানে একই দিনে করোনা আক্রান্ত জেলা পুলিশের দুই উচ্চ পদস্থ কর্তা সহ ৩৫ জন পুলিশকর্মী

English summary
PM Narendra Modi crosses 60mn followers on Twitter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X