• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সন্ত্রাসে বিদ্ধ ফ্রান্স, সহমর্মিতায় পাশে দাঁড়াল ভারত, টুইটে নিস হামলার নিন্দায় প্রধানমন্ত্রী মোদী

ফ্রান্সের নিসে গির্জায় হামলার নিন্দা করল ভারতও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে তীব্র নিন্দা করেছেন এই জঙ্গি হামলার। সন্ত্রাস বিধ্বস্ত ফ্রান্সের পাশে ভারত আছে বলে টুইটে বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই ভারত ফ্রান্সের পাশে আছে বলে টুইটে লিখেছেন তিনি।

ফ্রান্সে সন্ত্রাস হামলা

ফ্রান্সে সন্ত্রাস হামলা

ফ্রান্সের নিস শহরে গির্জায় ছুরি নিয়ে হামলা চালায় জঙ্গিরা। এক মহিলার মাথা কেটে ফেলা হয় ছুরি দিয়েছে। ছুরির আঘাতে জখম হয়েছেন ২ জন। হামলাকারীকে গুলি করে পুলিস। ঘটনায় আতঙ্ক ছড়িযে পড়ে গোটা গির্জায়। হুলুস্থূল পড়ে যায়। এই ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে। আততায়ী মুসলিম ছিল বলে জানা গিয়েছে। কারণ হামলার সময় আল্লা হু আকবর বলেছিল সে।

নিন্দায় ভারত

নিন্দায় ভারত

ফ্রান্সের এই জঙ্গি হামলার তীব্র নিন্দা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন নিসের হামলার ঘটনা অত্যন্ত নিন্দনীয় বলে সমালোচনা করেছেন তিনি। একই সঙ্গে মৃতদের পরিবারের প্রতি সমমেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী। সন্ত্রাস মোকাবিলায় ভারত ফ্রান্সের পাশে আছে বলে বার্তা দিয়েছেন তিনি।

জঙ্গিদের টার্গেট ফ্রান্স

জঙ্গিদের টার্গেট ফ্রান্স

কয়েকদিন আগেই ফ্রান্সের এক শিক্ষককে গলা কেটে হত্যা করে জঙ্গিরা। পড়ানোর সময় হজরত মহম্মদের কার্টুন ক্লাসে দেখিয়েছিলেন তিনি। তারপরেই এই চেচেন বংশোদ্ভূত এক যুবক প্রকাশ্যে রাস্তায় তাঁকে গলা কেটে হত্যা করে। তার সপ্তাহ কাটতে না কাটতেই ফের গির্জায় ছুরি নিয়ে হামলা চালানোর ঘটনা ঘটে।

আতঙ্ক বাড়ছে ফ্রান্সে

আতঙ্ক বাড়ছে ফ্রান্সে

করোনা মহামারীর মধ্যে একের পর এক নাশকতার ঘটনায় আতঙ্কে রয়েছেন শহরের বাসিন্দারা। সন্ত্রাসবাদের বিরুদ্ধে আন্দোলন জোরদার করার অঙ্গিকার করেছে ফ্রান্স। একই সঙ্গে দেশের সর্বত্র সতর্কতা জারি করা হয়েছে। ইতিমধ্যেই নিসের ঘটনাস্থল ঘুরে দেখেছেন ম্যাক্রোঁ।

'মানুষ খেকো পুলিস, সকলের হিসেব নেবে বিজেপি', উর্দিধারীদের হুঁশিয়ারি রাজু বন্দ্যোপাধ্যায়ের

English summary
PM Narendra Modi condem terror attack in France
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X