• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯-এ দিল্লির লড়াইয়ে কারা সম্মুখ সমরে, বছরের প্রথম দিনেই স্পষ্ট করলেন মোদী

২০১৯-এর সম্মুখ সমরে তাল ঠুকতে শুরু করেছেন সব প্রতিপক্ষই। এ বলে আমাকে দেখ, তো ও বলে আমাকে দেখ। এই অবস্থায় সবাই যখন রাজা হওয়ার লড়াই চালাচ্ছে, তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্পষ্ট করে দিলেন, এবার লোকসভায় লড়াই হবে কাদের মধ্যে। মহাজোটকে কটাক্ষ করে মোদী বললেন, এবার লড়াই জনতা বনাম মহাজোটের।

২০১৯-এ দিল্লির কুর্সি দখলের লড়াইয়ে কারা

বছরের প্রথম দিনেই মোদী বলেন, কীসের জোট, কেন তৈরি হয়েছে এই মহাজোট। ওই মহাজোটের কোনও নীতি নেই। ওই নীতিহীন জোটের কোনও ভবিষ্যৎ আছে নাকি। মহাজোটকে ছুঁড়ে ফেলে দেবে মানুষ। তিনি বলেন, তেলেঙ্গানায় মহাজোট ব্যর্থ হয়েছে। লোকসভা নির্বাচনেও মুখ থুবড়ে পড়বে।

মহাজোটকে কটাক্ষ করলেও, তিনি এদিন কেসিআরের ফেডেরাল ফ্রন্টের উদ্যোগ সম্বনেধ কিছুই জানেন না বলে মন্তব্য করেছেন। সম্প্রতি কেসিআর ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তৃতীয় ফ্রন্ট বা ফেডেরাল ফ্রন্ট গড়ার উদ্যোগ নেন।

এদিন নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে প্রশ্ন করা হয়েছিল, সম্প্রতি তিন রাজ্যে হারের মুখ দেখতে হয়েছে বিজেপিকে, তাহলে কি মোদী হাওয়া কমে গিয়েছে? সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, মোদী হাওয়া বা মোদী ম্যাজিক বলে কিছু হয় না। দেশের মানুষই শেষ কথা বলে, ওই মহাজোটকে যোগ্য জবাব দেবে জনতাই।

English summary
PM Narendra Modi clears the fight of 2019 is between Indian vs Big alliance. He ties the rhythm of Loksabha Election 2019.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X