• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জিডিপি ৭ বছরের সর্বনিম্ন! মোদীর উন্নয়নের দাবি নিয়ে ধন্যবাদ কংগ্রেসের

নিজেই নিজের সরকারের ১০০ দিনের কাজের প্রভূত প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জিডিপি সাত বছরের সর্বনিম্ন হলেও, প্রধানমন্ত্রীর দাবি, দেশ এই ধরনের উন্নয়ন আগে দেখেনি। তিনি বলেছেন, এটা হল ট্রেলর। পুরো কাজ এখনও বাকি আছে।

এটা শুধুই ট্রেলার, সিনেমা এখনও বাকি! ১০০ দিনের উন্নয়ন নিয়ে দাবি মোদীর

তিনি স্মরণ করিয়ে দিয়ে বলেন, নির্বাচনের আগে তিনি শক্তিশালী সরকারের প্রতিশ্রুতি দিয়েছিলেন। আর বলেছিলেন সরকার এতটাই গতিশীল হবে, যা আগে কখনও হয়নি। আর যে সরকার হবে তা আশা পূরণ করবে। এরসঙ্গেই তিনি বলেন, গত ১০০ দিনের কাজ হল শুধুই ট্রেলার, পুরো সিনেমা বাকি আছে। ঝাড়খণ্ডের রাঁচিতে বিজেপির নির্বাচনী সমাবেশে একথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী দাবি করেন, দেশ আগে কখনও এমন গতির উন্নয়ন দেখেনি। উন্নয়ন তাদের প্রতিশ্রুতি এবং উদ্দেশ্যও। বলেছেন মোদী।

প্রধানমন্ত্রী একইসঙ্গে বলেছেন, দেশে দুর্নীতির বিরুদ্ধে ব্যাপক ক্র্যাকডাউন শুরু হয়েছে। জনগণকে যাঁরা লুঠ করবে, তাদেরকে সঠিক জায়গা দেওয়া হবে বলেও মন্তব্য করেছেন তিনি। প্রসঙ্গত আইএনএক্স মিডিয়া মামলায় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদাম্বরম তিহার জেলে বন্দি রয়েছেন।

এর আগে রবিবার হরিয়ানার রোহতকে এমনটাই দাবি করেছিলেন। দেশের ১০০ কোটি মানুষের প্রেরণাতেই গত ১০০ দিনে বড় সিদ্ধান্ত নেওয়া গিয়েছে বলে মন্তব্য করেছেন মোদী।

অন্যদিকে কংগ্রেস দাবি করেছে গত ১০০ দিনে দেশে সেরকম কোনও উন্নয়ন হয়নি। ১০০ দিনে কাজ না হওয়ায় মোদীকে ধন্যবাদ জানিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

English summary
PM Narendra Modi claims country has never seen such rapid development
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X