মানিকের বদলে 'হিরা' চাইছে রাজ্যবাসী, 'চলো পাল্টাই' স্লোগানে ত্রিপুরা মাত মোদীর

  • Posted By:
Subscribe to Oneindia News

ত্রিপুরা জয়ের লক্ষ্যে কোমর বেঁধে নেমেছে বিজেপি। বামদের বিরুদ্ধে এবারের নির্বাচনে প্রধান বিরোধী তাঁরাই। এটা বুঝতে পেরেই প্রচারে ক্রমান্বয়ে ঝাঁঝ বাড়িয়েছে গেরুয়া শিবির। আর সেই প্রচারকে ঝড়ে পরিণত করতে সবচেয়ে বড় বাজি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ত্রিপুরায় সোনামুরায় সভা করে বাম সরকারকে উৎখাতের ডাক দিলেন তিনি।

ত্রিপুরাকে নতুন স্বপ্ন

নতুন গর্বের শিখরে পৌঁছতে চায় ত্রিপুরা। এখানকার মানুষ স্বপ্ন দেখেন ভালো কাজের। সেই সুযোগই বাম আমলে তৈরি করা হয়নি বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী।

ত্রিপুরায় চলো পাল্টাই

বিজেপির এবারের ত্রিপুরার বাম সরকার উৎখাতে প্রধান স্লোগান চলো পাল্টাই। আর সেই স্লোগান শোনা গেল নরেন্দ্র মোদীর গলায়। তিনি বললেন, আপনারাই আমাদের শিখিয়েছেন 'চলে পাল্টাই'।

মানিকদের আক্রমণ

মোদীর কথায় ত্রিপুরায় মানিক সরকারের রাজত্বে মানুষের মধ্যে ভয়ের বাতাবরণ তৈরি হয়েছে। বিরোধী কণ্ঠস্বর ভয়ের বাতাবরণে রয়েছে।

চিটফান্ড প্রসঙ্গে

রোজভ্যালি চিটফান্ড প্রসঙ্গে মোদী বলেছেন, ত্রিপুরাকে শেষ করে দিয়েছে রোজভ্যালি চিটফান্ড কেলেঙ্কারি। যারা গরিবদের লুটেছে তাদের শাস্তি দেওয়া হবে।

মানিক নয় হিরা চাই

মানিক সরকারকে তোপ দেগে মোদী বলেছেন, ত্রিপুরার মানুষ আর মানিক চান না তাঁরা হিরা চান। যার ইংরেজি অক্ষরকে ভাঙলে হল হাইওয়ে, ডিজিটাল সংযোগ, রাস্তা ও বিমান পরিষেবা। ত্রিপুরার ভাগ্য বদলালে দেশের ভাগ্য বদলাবে বলেও দাবি করেছেন মোদী।

ত্রিপুরার তিন দাওয়াই

ত্রিপুরাবাসীর জন্য তিন দাওয়াই বাতলেছেন মোদী। বাণিজ্য, পর্যটন ও যুব সম্প্রদায়ের উপযুক্ত প্রশিক্ষণেই রাজ্যের ভাগ্য বদলে যেতে পারে বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী।

English summary
PM Narendra Modi campaigning in Sonamura, ahead of Tripura Assembly Election 2018

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.