• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মন কি বাত-এর জন্য পরামর্শ চাইলেন প্রধানমন্ত্রী, কীভাবে নিজের মনের কথা জানাবেন মোদীকে

'মন কি বাত' অনুষ্ঠানের জন্য সাধারণ মানুষের কাছে পরামর্শ চাইলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন টুইটে তিনি লেখেন, 'সাধারণ মানুষের কথা বলার জন্য মন কি বাত একটি দারুণ অনুষ্ঠান। সমাজের বদলের জন্য কি কি প্রয়োজন তা এই অনুষ্ঠানের মাধ্যমে আলোচনা করা যায়। এ মাসে ২৫ তারিখ মন কি বাত অনুষ্ঠান হতে চলেছে। তার আগে আপনারা আপনাদের ভাবনাগুলো নমো অ্যাপের মাধ্যমে পাঠান।'

মন কি বাত-এর জন্য পরামর্শ চাইলেন প্রধানমন্ত্রী মোদী

এদিন দেশের মানুষের উদ্দেশ্যে তিনি আরও বলেন যে, এই অনুষ্ঠানের মাধ্যমে দেশের মানুষের নানা ভাবনা ও পরামর্শগুলো সরাসরি প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করা যাবে। উল্লেখ্য, প্রতি মাসের শেষ রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রেডিওতে মন কি বাত অনুষ্ঠান করেন। দেশের নানা প্রান্তে মানুষদের কাছে বার্তা পৌঁছে দেওয়ার লক্ষ্যেই এই অনুষ্ঠান করেন তিনি।

রাজস্থানে পুরোহিতকে জীবন্ত পোড়ানোর ঘটনায় চাপে গেহলট সরকার, দাবিতে অনড় পরিবার

প্রত্যন্ত গ্রামের মানুষজন রেডিওর মাধ্যমে মোদীর বার্তা শোনেন। মন কি বাত অনুষ্ঠানের মাধ্যমে দেশবাসীকে তিনি নানান কথা বলে থাকেন। দেশবাসীর উদ্দেশ্যে বিভিন্ন বার্তা দিয়ে থাকেন তিনি। এ মাসের ২৫ তারিখ হতে চলেছে মন কি বাত অনুষ্ঠান। তার আগে এমনই বার্তা দিলেন তিনি। এর মাধ্যমে দেশের মানুষ তাঁদের নানা ভাবনা ও উপদেশ প্রধানমন্ত্রীকে বলতে পারবেন।

শক্তিবৃদ্ধিতে তৎপর ভারত, চিনকে পাল্টা চোখ রাঙিয়ে ৩৫ দিনে ১০টি মিসাইল পরীক্ষা সেনার

English summary
PM Narendra Modi asks for suggestions from everyone about next Mann ki Baat on 25th October
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X