ত্রিপুরা জয়ে নতুন টার্গেট, বিজেপিকে জেতাতে আসরে প্রধানমন্ত্রী মোদী

  • Posted By:
Subscribe to Oneindia News

ত্রিপুরায় বাম সরকারের বিরুদ্ধে প্রতিষ্ঠান বিরোধী হাওয়া রয়েছে। তার উপরে বিরোধী কংগ্রেস ও তৃণমূল ক্রমেই দুর্বল হয়েছে। এই অবস্থায় ত্রিপুরায় আসন্ন বিধানসভা ভোটে ভালো ফল হতে পারে বুঝতে পেরেই ঝাঁপিয়ে পড়েছে বিজেপি।

ত্রিপুরা জয়ে নতুন টার্গেট, বিজেপিকে জেতাতে আসরে মোদী

চেষ্টার কোনও কসুর করতে বাকী রাখছেন না বিজেপি নেতারা। গেরুয়া শিবিরের সমস্ত হেভিওয়েটকেই উড়িয়ে আনার পরিকল্পনা রয়েছে। ইতিমধ্যে রাজ্যে প্রচার সেরে গিয়েছেন স্মৃতি ইরানি, রাজনাথ সিংয়ের মতো কেন্দ্রীয় মন্ত্রীরা। এবার সেই আসর জমাতে আসছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ত্রিপুরায় আগামী ৮ ফেব্রুয়ারি দুটি জনসভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। একটি হবে সিপাহীজেলার সোনামুরায় ও অন্যটি হবে উনাকোটি জেলার কৈলাশহরে। বিজেপি রাজ্য নেতৃত্বের আশা, দুটি সভাতেই কমপক্ষে ১ লক্ষ করে জনসমাগম হবে।

প্রধানমন্ত্রীর সফর খতিয়ে দেখতে বিশেষ নিরাপত্তার দল ইতিমধ্যে পৌঁছে গিয়েছে। যেখানে সভা হবে সেই জায়গাও খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে নিরাপত্তার বজ্র আঁটুনি করা হচ্ছে।

স্মৃতি ইরানি, রাজনাথ সিংয়ের মতো মন্ত্রীরা ত্রিপুরায় ঘুরে গিয়েছেন। নরেন্দ্র মোদীর পাশাপাশি ত্রিপুরায় প্রচার সারার কথা নির্মলা, সীতারমন, মুক্তার আব্বাস নকভির মতো কেন্দ্রীয় মন্ত্রী সহ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। তবে কে কবে আসবেন তা এখনও চূড়ান্ত হয়নি।

English summary
PM Narendra Modi to address two rallies in Tripura on Feb 8, ahead of assembly election on Feb 18

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.