ত্রিপুরায় ভোটের আগে শেষ ধাক্কা দিতে শেষবেলার প্রচারে ঝড় তুলতে আসরে নরেন্দ্র মোদী

  • Posted By:
Subscribe to Oneindia News

ত্রিপুরা বিধানসভা নির্বাচনের আর মাত্র দুদিন বাকী। তারপরে আগামী রবিবার ভোট হবে বাম শাসিত উত্তর-পূর্ব ভারতের এই রাজ্যে। তার আগে শেষবেলায় প্রচারে ঝড় তুলতে ত্রিপুরায় এদিন জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন দুটি জনসভা করবেন তিনি।

শেষবেলার প্রচারে ঝড় তুলতে ত্রিপুরায় নরেন্দ্র মোদী

একটি সভা হবে দক্ষিণ ত্রিপুরায় শান্তিরবাজারে দুপুর ১২টায় ও আর একটি হবে পশ্চিম ত্রিপুরায় আগরতলায় বিকেল ৩টেয়। এদিন মোদীর পাশাপাশি হেভিওয়েট বিজেপি নেতাদেরও দেখা যাবে।

তার আগে প্রধানমন্ত্রী অরুণাচলের ইটানগরে তিনটি অনুষ্ঠানে অংশ নেবেন। তার মধ্যে একটি রয়েছে দোরজি খাণ্ডু স্টেট কনভেনশন সেন্টারের উদ্বোধন অনুষ্ঠান।

বিজেপি এবারের ভোটে ত্রিপুরায় সরকার পাল্টানোর ডাক দিয়েছে। ২৫ বছরের বাম শাসনের অবসান ঘটাতে বিজেপি জোর চেষ্টা চালাচ্ছে। বাম আমলে রাজ্যের অবস্থা সঙ্গীন। এই দাবি করে রাজ্যকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বার্থে ক্ষমতায় আনার আর্জি জানিয়েছে। পাশাপাশি মুখ্যমন্ত্রী মানিক সরকারের বিরুদ্ধেও কড়া আক্রমণ শানানো হয়েছে।

এর আগে প্রচারে এসে প্রধানমন্ত্রী ত্রিপুরাবাসীকে মানিক সরকার ও বামেদের একসঙ্গে উৎখাতের ডাক দেন। পাল্টা মানিক সরকারও রাজ্যে বিজেপি অশান্তি পাকাতে চাইছে বলে তোপ দাগেন। এমনকী প্রধানমন্ত্রীকে দুর্বল বলেও ব্যাখ্যা করেন।

এই প্রথমবার ত্রিপুরায় কড়া বিরোধিতার মধ্যে পড়ছে বাম সরকার। কংগ্রেস ও তৃণমূলকে সরিয়ে প্রধান বিরোধী মুখ হয়ে উঠেছে বিজেপি। তবে সরকার দখল করতে পারে কিনা গেরুয়া শিবির তা ভোটের ফল বেরলে স্পষ্ট হবে।

English summary
Prime Minister Narendra Modi to address election rallies in Agartala ahead of Tripura Assembly Elections 2018

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.