• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবসরের পাঁচ দিন পর ধোনিকে মোদীর চিঠি! শুধুই কী শুভেচ্ছা বার্তা না রয়েছে কোনও ইঙ্গিত?

মহেন্দ্র সিং ধোনির অবসরে ভারতে তাবড় ব্যক্তিত্বরা টুইট করেছেন প্রাক্তন অধিনায়কের উদ্দেশ্যে। আর এরমধ্যে এ দিন ধোনিকে দু'পাতার লম্বা একটি চিঠি লিখে স্যালুট জানিয়েছেন প্রধানমন্ত্রী। আন্তর্জাতিক ক্রিকেট থেকে পাঁচ দিন হল ধোনির অবসরের। গত ১৫ অগস্ট হঠাৎ করেই ইনস্টাগ্রামে স্রেফ একটা ভিডিও পোস্ট। 'ম্যায় পল দো পল কা শায়ার হুঁ', এই বার্তা দিয়েই বিদায় নিয়েছিলেন ২২ গজের মঞ্চ থেকে।

সোশ্যাল মিডিয়া পোস্ট নয়, মোদী লিখলেন চিঠি

সোশ্যাল মিডিয়া পোস্ট নয়, মোদী লিখলেন চিঠি

ধোনির অবসর গ্রহণের সিদ্ধান্তের পরই সোশ্যাল মিডিয়ায় সুনামি আছড়ে পড়ে। তবে ধোনি ভক্ত মোদী তাঁকে একটি টুইটের মাধ্যমে ধন্যবাদ জানাতে পারেননি। ধোনিকে ধন্যবাদ জানাতে লেখেন দুই পাতা লম্বা এক চিঠি।

প্রধানমন্ত্রীর বার্তায় কী ছিল?

প্রধানমন্ত্রীর বার্তায় কী ছিল?

ধোনির উদ্দেশে মোদীর বার্তা ছিল, আপনার ট্রেডমার্ক স্টাইলে যে ভিডিওটি আপনি শেয়ার করেছেন তা পুরো দেশের কাছে আলোচনার বিষয় হয়ে ওঠার জন্য যথেষ্ট ছিল। আপনার বিদায়ে ১৩০ কোটি দেশবাসী হতাশ ও ব্যথিত, কিন্তু আপনি ভারতীয় ক্রিকেটের জন্য যা করেছেন তার জন্য সকলে চিরকাল কৃতজ্ঞ থাকবে।

ধোনির ধন্যবাদ জ্ঞাপন

ধোনির ধন্যবাদ জ্ঞাপন

এদিকে প্রধানমন্ত্রীর চিঠির জবাবে ধোনি সোশ্যাল মিডিয়াতে আজ লিখলেন এক বিশেষ বার্তা, একজন শিল্পি, সৈনিক ও খেলোয়াড় শুধুমাত্র প্রশংসা আশা করে। তারা চায় তাদের কঠোর পরিশ্রম, ত্যাগ যেন সবার নজর কাড়ে এবং প্রশংসিত হয়। প্রশংসা ও শুভকামনার জন্য ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি?

বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি?

প্রধানমন্ত্রী ছাড়াও সোশ্যাল মিডিয়ায় মহেন্দ্র সিং ধোনিকে অবসর জীবনের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন-সহ বহু রাজনৈতিক ব্যক্তিত্ব। তবে ধোনির অবসর ঘোষণার ক্ষণ থেকেই ধোনিকে বিজেপির সঙ্গে লিঙ্ক করা হচ্ছে। এদিকে সামনেই বিহার নির্বাচন। তার আগে ধোনি যদি সত্যি বিজেপিতে যোগ দেন তবে তা হবে গেরুয়া শিবিরের জন্যে বিশাল পাওনা।

English summary
PM Modi wrote to MS Dhoni congratulating on his career and MS thanked Modi back in Social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X