• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর কাছে 'ব্রাত্য' কেজরিওয়ালের শপথ, বারানসীকে দিনভর নানা কর্মসূচি

দিল্লিতে অরবিন্দ কেজরিওয়ালের শপথগ্রহণ অনুষ্ঠানকে গুরুত্বই দিলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন তাঁর কর্মসূচি নিজের লোকসভা কেন্দ্র বারানসীকে ঘিরে। সারাদিন ব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে প্রার্থনা, স্ট্যাচু উদ্বোধনের মতো বিষয়ও।

প্রার্থনা দিয়ে কর্মসূচি শুরু

প্রার্থনা দিয়ে কর্মসূচি শুরু

প্রধানমন্ত্রী মোদী এদিন জঙ্গমওয়াদি মঠ-এ জগতগুরু বিশ্বচার্য শঙ্করের মন্দিরে প্রার্থনা করে এদিনের কর্মসূচি শুরু করছেন। মঠে মাসব্যাপী বীর শিব মহাকুম্ভের অনুষ্ঠানেরও উদ্বোধন করবেন তিনি। মঠের প্রধান জগতগুরু চন্দ্রশেখর শিবাচার্য মহাস্বামী মোদীকে স্বাগত জানাবেন। কর্নাটক, অন্ধ্রপ্রদেশ, মহারাষ্ট্র থেকে অনেক ভক্ত ইতিমধ্যেই এসে উপস্থিত হয়েছেন।

প্রধানমন্ত্রীর সঙ্গী যোগী আদিত্যনাথ-সহ অনেকে

প্রধানমন্ত্রীর সঙ্গী যোগী আদিত্যনাথ-সহ অনেকে

এদিন মঠ-এ প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত থাকবেন, আনন্দীবেন প্যাটেল. উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইরেদুরাপ্পাও।

দিনদয়াল উপাধ্যায়ের মূর্তি উদ্বোধন

দিনদয়াল উপাধ্যায়ের মূর্তি উদ্বোধন

প্রধানমন্ত্রী এদিন আরএসএস নেতা দীনদয়াল উপাধ্যায়ের ৬৩ ফুট উঁচু একটি মূর্তিরও উদ্বোধন করবেন। চান্দৌলি বারানসী সীমান্তের পারাও-তে এই মূর্তি স্থাপন করা হয়েছে।

প্রকল্পের উদ্বোধনে মোদী

প্রকল্পের উদ্বোধনে মোদী

বারানসীর জেলাশাসক কৌশলরাজ শর্মা জানিয়েছেন, মোদী এদিন ৩৬ টি দফতরের ১০৫৬ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন করবেন। এছাড়াও ২০০ কোটি টাকার ১৪ টি প্রকল্পের শিলান্যাস করবেন। এই তালিকায় রয়েছে ৪৩০ শয্যার সুপার স্পেশালিটি হাসপাতাল এবং বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে ৭৪ বেডের মানসিক হাসপাতাল। হাসপাতালটি তৈরি করতে খরচ হয়েছে ১৬৪ কোটি টাকা। যার শিলান্যাস হয়েছিল ২০১৬ সালে।

English summary
PM Modi Visits his Parliamentary Constituency Varanasi for day long different programmes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X