• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুজরাতে নিজের গড় থেকেই ভোটে দাঁড়াচ্ছেন না মোদী! কী ঘটছে পদ্মশিবিরে

২০১৪ সালে তিনি গুজরাতের ভদোদরার পাশাপাশি উত্তরপ্রদেশের বারাণসী আসন থেকেও ভোটে লড়েছেন। তবে এবার আপাতত যা পরিস্থিতি তাতে কেবল বারাণসী আসন থেকে ভোটযুদ্ধে লড়তে চলেছেন মোদী। এবারেও তাঁকে ভদোদরা থেকে লড়বার জন্য অনুরোধ জানান বিজেপি কর্মীরা। তবে সে ডাকে সাড়া দেননি মোদী। প্রশ্ন উঠছে তাহলে কি অন্য কোনও বিশেযষ গেমপ্ল্যানে রয়েছেন বিজেপির এই দাপুটে নেতা?

মোদীর পদক্ষেপ

মোদীর পদক্ষেপ

গুজরাত তাঁর নিজের গড়। বিজেপির পার্টিকর্মীরা সেখান থেকে ফের একবার ভোটের ময়দানে নামার জন্য নরেন্দ্র মোদীকে অনুরোধ করেন। তবে গুজরাতের কোনও আসন থেকে এবার আর লড়তে নারাজ মোদী।

কেন তাঁকে অনুরোধ জানানো হয়?

কেন তাঁকে অনুরোধ জানানো হয়?

২০১৭ সালের গুজরাত বিধানসভা নির্বাচনে বিজেপির রীতিমত পর্যুদস্ত অবস্থা হয়। সেই পরিস্থিতিতে বিজেপিকে গুজরাতে চাঙ্গা করতে, তথা পার্টি কর্মীদের আরও বেশি উৎসাহিত করতেই মোদীকে এই অনুরোধ করা হয়।

 জল্পনা কী বলছে?

জল্পনা কী বলছে?

একটা সময় শোনা গিয়েছিল, গুজরাতের সুরত থেকে লড়তে পারেন মোদী। আবার শোনা গিয়েছিল ব্যাঙ্গালোর দক্ষিণ থেকে লড়তে পারেন তিনি। দুটি কেন্দ্রকেই নাকচ করেছেন নমো। তবে শেষমেশ এই জল্পনার অবসান কীভাবে ঘটে, সেদিকে তাকিয়ে গোটা রাজনৈতিক মহল।

English summary
Prime Minister Narendra Modi is unlikely to contest election from Vadodara in spite of the demands from the BJP's Gujarat unit, a party leader here has said.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X