• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় অমরিন্দরের প্রশংসা, অন্যরাজ্য গুলিকে পাঞ্জাব মডেল অনুসরণের বার্তা মোদীর

করোনা পরিস্থিতি ভারতে অন্য অনেক দেশের থেকে অনেকটা ভাল। আজ প্রায় ১৫টি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে করোনা মোকাবিলায় পাঞ্জাব সরকারের প্রশংসা করেন তিনি। এবং অন্য রাজ্যগুলিকে পাঞ্জাব মডেলে মেনে কাজ করার পরামর্শ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

পাঞ্জাব মডেল অনুসরণের পরামর্শ

পাঞ্জাব মডেল অনুসরণের পরামর্শ

করোনা মোকাবিলায় পাঞ্জাব সরকার নজির গড়েেছ। বাড়ি বাড়ি গিয়ে করোনা পরীক্ষা থেকে শুরু করে মাউক্রো কন্টেইনমেন্ট জোন তৈরি করে নজরদারি বাড়ানো, অমরিন্দর সিংয়ের করোনা মোকাবিলার এরকম একাধিক উদ্যোগের প্রশংসা করেছেন তিনি। সেকারণে অন্য রাজ্য গুলিকে পাঞ্জাব মডেল অনুসরণের প্রস্তাব দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মাস্ক ব্যবহার বাধ্যতামূলক

মাস্ক ব্যবহার বাধ্যতামূলক

করোনা পরিস্থিতি মোকাবিলায় রাজ্য গুলিকে মাস্কের ব্যবসার ১০০ শতাংশ সুনিশ্চিত করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। মাস্ক ছাড়া যাতে কেউ বাড়ির বাইরে না বেরোন তা নজরে রাখার নির্দেশ দিয়েছেন তিনি। একই সঙ্গে দেশবাসীকেও মোদী পরামর্শ দিেয়ছেন করোনা সংক্রমণ থেকে বাচতে হলে মাস্ক ছাড়া বাইরে বেরোনোর সাহস দেখাবেন না।

অর্থনীতির হাল ফিরছে

অর্থনীতির হাল ফিরছে

একদিকে যখন করোনা লকডাউনের ব্যর্থতা নিয়ে সরব হয়েছে কংগ্রেস অন্যদিকে দেশের অর্থনীতি নিয়ে ইতিবাচক কথা শুনিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছেন আত্মনির্ভর ভারত প্রকল্পের ফল প্রকাশ্যে আসতে শুরু করেছে। রাজ্যগুলিকেও এই ঘোষিত প্রকল্পগুলি দ্রুত কার্যকর করার আবেদন জানিয়েছেন তিনি।

করোনা লকডাউনের প্রশংসা

করোনা লকডাউনের প্রশংসা

বিশ্বের অন্যান্য অনেক দেশের থেকে ভারতের করোনা পরিস্থিতি অনেক উন্নত এমনই দাবি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছেন ভারতের করোনা লকডাউনের প্রশংসা করেছেন বিশ্বের তাবর বিশেষজ্ঞরা। করোনা মোকাবিলায় সঠিক পথেই এগোচ্ছে সরকার এমনই দাবি করেছেন তিনি।

ভারতীয় সেনার উপরে চিনের হামলা প্রতিক্রিয়া দিলেন অধীর চৌধুরী

করোনা থেকে বাঁচতে হলে মাস্ককে সঙ্গী করে নিন, দেশবাসীকে বার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

English summary
PM Modi told other states to follow Panjub model to curb Coronavirus pandamic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X