• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজ সন্ধ্যে ৬ টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন মোদী, জল্পনা তুঙ্গে

নবরাত্রি থেকে দুর্গাপুজোর আমেজে দেশে উৎসবের মরশুম শুরু হয়ে গিয়েছে। এমন এক পরিস্থিতিতে এদিন সন্ধ্যে ৬ টা নাগাদ জাতির উদ্দেশে ভাষণ দেবেন মোদী।

 মোদীর বার্তা

মোদীর বার্তা

প্রসঙ্গত, এর আগে গত ২৪ মার্চ রাতারাতি প্রধানমন্ত্রীর ঘোষণায় দেশ জুড়ে লকডাউন শুরু হয় করোনার আবহে। এরপর তিনি বহুবার জাতির উদ্দেশে বিশেষ ভাষণ দিয়েছেন। তবে এদিন নবরাত্রি থেকে দুর্গাপুজোর আবহে তিনি কোন বিষয়ে দেশবাসীর উদ্দেশে বার্তা দিতে চাইছেন তা নিয়ে রয়েছে জল্পনা।

 মোদীর টুইট পোস্ট

মোদীর টুইট পোস্ট

এদিকে, মোদী এক বার্তায় এদিন টুইটারে পোস্ট করে লেখেন, ' একটি বার্তা সন্ধ্যে ৬ টা নাগাদ দেশবাসীকে জানানোর আছে..। ' প্রসঙ্গত, একদিকে, লাদাখ সংঘাত ও অন্যদিকে করোনার প্রবল গ্রাস। সব মিলিয়ে এমন জটিল পরিস্থিতিতে মোদীর বার্তা নিয়ে জল্পনা তুঙ্গে।

 দেশের করোনা পরিস্থিতি

দেশের করোনা পরিস্থিতি

উল্লেখ্য,মঙ্গলবার দেশে করোনা ভাইরাসে সংক্রমণের সংখ্যা ৭৬ লক্ষের খুব কাছে। এদিন সকাল ১০টা পর্যন্ত তা পৌঁছে গিয়েছে, ৭৫, ৯৪, ৭৬৩-এ। গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৬,৭৯১ জন। প্রায় ৩ মাস পরে সংক্রমণ নামল ৫০ হাজারের নিচে। মৃত্যু হয়েছে ৫৮৭ জনের। এদিন সকালে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১,১৫, ১৯৭-তে। ।

লাদাখ আবহ

লাদাখ আবহ

এদিকে, লাদাখ সংঘাতের আবহে ক্রমেই চড়ছে পারদ। গতকালই লাদাখে এক চিন সেনার জওয়ান ধরা পড়েছেন। সেই প্রেক্ষাপটে এদিন মোদীর বার্তা কোন পথে যায়, নজর রেখেছে রাজনৈতিক মহল।

কলকাতাঃ পুজোর প্রত্যেকদিনে প্রবল বৃষ্টির সর্তকতা জারি আবহাওয়া দপ্তরের

English summary
PM Modi to address the nation at 6 pm on Durga puja eve
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X