• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস ভারতে হানা দিতেই কেন্দ্রীয় মন্ত্রীদের প্রতি কড়া 'হুইপ' জারি প্রধানমন্ত্রীর

আতঙ্ককে বিদায় দিয়ে, সাবধানতাকে অবলম্বন করুন। এমনই দাবি দেশের প্রধানমন্ত্রীর। এদিন করোনা ভাইরাস সংক্রান্ত একটি টুইটে তিনি একাধিক গুরুত্বপূর্ণ বার্তা দেন। এদিকে ভারতে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ভারতে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৭২ জন। আর সেই প্রেক্ষাপটে নরেন্দ্র মোদী একটি টুইট করেন।

কোন বার্তা দেন নরেন্দ্র মোদী?

কোন বার্তা দেন নরেন্দ্র মোদী?

নরেন্দ্র মোদী নিজের টুইটে সাফ জানিয়েছেন, কোনও কেন্দ্রীয় মন্ত্রী এই সময়ে বিদেশ সফরে যাবেন না। কার্যত নির্দেশের সুরেই এদিন নরেন্দ্র মোদী এই কথা জানিয়েছেন টুইটে। পাশাপাশি তাঁর দাবি,আতঙ্কিত না হয়ে , সাবধানতা অবলম্বন করা উচিত এই করোনা ভাইরাস আক্রমণেপ ঘটনায়।

'আমরা চেইন ভাঙব করোনার '

'আমরা চেইন ভাঙব করোনার '

করোনা ভাইরাস যেভাবে ছড়িয়ে পড়ছে , তা আটকানোর বার্তা দিয়েছেন নরেন্দ্র মোদী। তিনি জানিয়েছেন, যেকোনও মূল্যেই ভারতীয়রা করোনা ছড়িয়ে পড়াকে যাতে রুখতে পারে, তার চেষ্টা করতে হবে। আর তার জন্য, কোনও মতেই যেন সভা সমিতি থেকে সকলে বিরত থাকেন।

 প্রধানমন্ত্রীর সতর্ক বার্তা

প্রধানমন্ত্রীর সতর্ক বার্তা

প্রধানমন্ত্রী এদিন জানিয়ে দেন যে,সরকার কোভিড ১৯ নিয়ে সতর্কতা মূলক ব্যবস্থা নিয়েছে। প্রখর নজরদারি চলছে এই কোভিজ ১৯ ঘিরে। সমস্ত মন্ত্রক ও রাজ্যে একাধিক পদক্ষেপ নেওয়া হচ্ছে। যাতে সুরক্ষিত থাকেন নাগরিকরা। কোরনার থেকে দেশকে মুক্ত রাখতে ভিসা সাসপেনশন থেকে শুরু করে একাধিক ব্যবস্থা নেওয়ার কাজ চলছে বলে জানান প্রধানমন্ত্রী।

ভারতের কড়া ব্যবস্থা

ভারতের কড়া ব্যবস্থা

এদিকে , বিদেশে যাতায়াতের ওপর কড়া নিষেধাজ্ঞা জারি করেছে কেন্দ্র। কেন্দ্র জানিয়েছে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত সমস্ত বিদেশ যাওয়ার জন্য ভিসা সাসপেন্ড করা হল। এদিকে, আন্তর্জাতিক সীমান্তেও কড়া নজরদারির ব্যবস্থা করা হয়েছে। সবমিলিয়ে পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক হয়ে উঠছে ভারতে।

তৃণমূল বিধায়ককে খুনের অভিযোগ, মুকুল রায়কে ভবানী ভবনে জেরা সিআইডির

English summary
PM Modi Says , No Central Govt Minister will ravel abroad .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X