• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনারে সেকেন্ড ওয়েভ সামলাতে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে সরকার, বার্তা প্রধানমন্ত্রী মোদীর

Google Oneindia Bengali News

দেশে মরছে মানুষ প্রধানমন্ত্রী মোদীর দেখা নেই কটাক্ষ ছুড়ে দিয়েছিল কংগ্রেস। শুক্রবার সকালেই করোনা নিয়ে দেশবাসীকে বার্তা দিলেন প্রধানমন্ত্রী মোদী। কিষাণ সম্মান নিধি প্রকল্পের কিস্তির টাকা দান করার অনুষ্ঠানে প্রধানমন্ত্রী দেশবাসীকে ইদের শুভেচ্ছা জানিয়ে আস্বস্ত করে বলে বলেছেন, সরকার করোনার সেকেন্ড ওয়েভের মোকাবিলায় যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে।

ভয়াবহ সেকেন্ড ওয়েভ

ভয়াবহ সেকেন্ড ওয়েভ

দেশের করোনার সেকেন্ড ওয়েভের ধাক্কা ভয়াবহ আকার নিয়েছে। হাসপাতালে বেড নেই, ভ্যাকসিন নেই,অক্সিজেন নেই। তীব্র সংকটের মধ্য দিয়ে যাচ্ছে মানুষ। রাজধানী দিল্লি থেকে শুরু করে গোয়া সর্বত্র হাসপাতালে অক্সিজেনের অভাবে রোগী মৃত্যুর ঘটনা ঘটছে। ভ্যাকসিনের জন্য হাহাকার করছেন মানুষ। পাওয়া যাচ্ছে না করোনা চিকিৎসার ওষুধও।

মোদীর বার্তা

মোদীর বার্তা

শুক্রবার সকালে কিষাণ নিধি প্রকল্পের মঞ্চ থেকে দেশবাসীকে করোনা পরিস্থিতি নিয়ে আস্বস্থ করেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেছেন দেশের করোনা পরিস্থিতি মোকাবিলায় যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে কেন্দ্রীয় সরকার। লড়াই চলছে আমরাই জিতব। কোনওরকম কালোবাজারি বরদাস্ত করা হবে না। পরিস্থিতি ভয়াবহ হলেও এর থেকে আমরা বেরিয়ে আসতে পারব। রাজ্যের ওষুধ প্রস্তুত কারক সংস্থা গুলি উৎপাদব কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

অক্সিজেন সংকট মোকাবিলা

অক্সিজেন সংকট মোকাবিলা

অক্সিজেন সংকট মোকাবিলায় পদক্ষেপ করেছে কেন্দ্র। রাজ্যগুলিতে অক্সিেজন প্ল্যান্ট তৈরি করা হচ্ছে। বাইরের দেশ থেকেও অক্সিজেন নিয়ে আসা হচ্ছে। সেনাবািহনীকেও অক্সিজেন আনার কাজে লাগানো হয়েছে। ইতিমধ্যেই কুয়েত থেকে অক্সিজেন ট্যাঙ্কার নিয়ে রওনা হয়েছে নৌসেনার জাহাজ।

Positive Story : বাগুইহাটিতে করোনা আক্রান্তদের বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছে বাগুইহাটি বই মেলা কমিটি এবং ইয়ুথ ফোরাম

English summary
PM Modi says government workd hard to fight Coronavirus second wave
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X