• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা টীকার ব্যবহার নিয়ে কড়া নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Google Oneindia Bengali News

করোনা পরিস্থিতির মধ্যেই ভারতে টীকা পরীক্ষার তোরজোর শুরু হয়ে গিয়েছে। আগেই ভ্যাকসিন নিয়ে রিভিউ মিটিং করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টীকা বেরনোর আগেই টীকা সহজলভ্য করার বার্তা দিয়েছেন তিনি। ভারতের একজন নাগরিকও যেন এই টীকা থেকে বঞ্চিত না হন সেটা নজরে রাখার কড়া নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী মোদী।

করোনা টীকা

করোনা টীকা

বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে ভারতেও চলছে করোনার টীকা আবিস্কারের গবেষণা। কোন পথে চলছে করোনা টীকা গবেষণা তা নিয়ে মঙ্গলবার রিভিউ মিটিং করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি আগে থেকেই বার্তা দিয়েছেন ভারতের মত জনবহুল দেশে কেউ যেন ভ্যাকসিন থেকে বঞ্চিত না হন। সকলের জন্য সহজলভ্য করতে হবে করোনা ভ্যাকসিন।

গাউডলাইন বেধে দিলেন মোদী

গাউডলাইন বেধে দিলেন মোদী

করোনা ভ্যাকসিন নিয়ে গাইডলাইন বেঁধে দিয়েছেন প্রধানমন্ত্রী। ফাউন্ডেশন অব ভ্যাকসিন ম্যানেজমেন্ট অব ইন্ডিয়ার পক্ষ থেকে এই গাইডলাইন নির্দেশ করা হয়েছে। যাঁদের সবার আগে প্রয়োজন সেই অনুযায়ী টীকাকরণ করতে হবে। সবার আগে করোনা চিকিৎসায় যুক্ত চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, হাসপাতালের সাফাইকর্মীেদর টীকাকরণ করতে হবে।

সহজ লভ্য হতে হবে টীকা

সহজ লভ্য হতে হবে টীকা

ভারতের মতো বিপুল জনসংখ্যার দেশেও যেন কেউ টীকা থেকে বঞ্চিত না হয় সেই মত কাজ করতে হবে। করোনা টীকাকে সহজ লভ্য ও সুলভ করতে হবে। সেই ভেবেই করোনা টীকার উৎপাদন করতে হবে বলে পিএমও-র তরফ থেকে জানানো হয়েছে।

করোনা টীকা তৈরিতে প্রযুক্তি ব্যবহার

করোনা টীকা তৈরিতে প্রযুক্তি ব্যবহার

করোনা টীকা তৈরিতে যাতে প্রযুক্তির ব্যবহার করা হয় এবং সেটা যাতে দ্রুত হয় সেটা খেয়াল রাখতে হবে। নইলে ভারতের মতো বিপুল জনসংখ্যার দেশেকে দ্রুত করোনা মুক্ত করা যাবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

করোনায় সচেতন হওয়ার পরামর্শ

করোনায় সচেতন হওয়ার পরামর্শ

আনলক পর্ব শুরু হতেই করোনা সংক্রমণ বাড়ছে দেশে। মানুষের মধ্যে সচেতনতার অভাব দেখা দিয়েছে। মাস্ক পরা এবং সামািজক দূরত্ব বজায় রাখা নিয়ে জাতির উদ্দেশ্যে ভাষণে আবারও সচেতন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বিয়ে বাড়িতে ৫০ জন জমায়েত হওয়া যাবে, জানালেন মুখ্যমন্ত্রী

মোদীর ৫ মাস, মমতার ১২ মাস! করোনা আবহে ফ্রি-রেশন দেওয়ার লড়াই কেন্দ্র-রাজ্যেরমোদীর ৫ মাস, মমতার ১২ মাস! করোনা আবহে ফ্রি-রেশন দেওয়ার লড়াই কেন্দ্র-রাজ্যের

English summary
PM Modi says Coronavirus Vaccine must be available for common people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X