• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোরনা ভাইরাস প্রকোপের মাঝেই লর্ডসের ঐতিহাসিক ফাইনালের স্মৃতিচারণ মোদীর! কী বললেন প্রধানমন্ত্রী?

ইতিমধ্যেই করোনা ভাইরাস মোকাবিলায় দেশের সকলকে একজোট হয়ে কাজ করার ও একে অপরের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন মোদী। এবার ভারতে কোরনা ভাইরাস রুখতে দেশবাসীর মধ্যে পার্টনারশিপ করার কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এর উদাহরণ টানতে তিনি ২০০২ সালের লর্ডসের সেই ঐতাহিসিক ফাইনালের প্রসঙ্গ টানলেন।

করোনা রুখতে চাই পার্টনারশিপ!

করোনা রুখতে চাই পার্টনারশিপ!

দেশে করোনা আক্রান্ত হয়ে ইতিমধ্যে প্রাণ হারিয়েছেন ৫ জন। আক্রান্তের সংখ্যা খুব দ্রুতই ৩০০-র দিকে এগোচ্ছে। শনিবার সকাল পর্যন্ত দেশে আক্রান্তের সংখ্যা ছিল ২৭১। এই পরিস্থিতিতে করোনা রুখতে যে প্রতিটি দেশবাসীকে একে অপরকে সাহায্য করতে হবে, তা মনে করিয়ে দিলেন প্রধানমন্ত্রী।

ন্যাটওয়েস্ট ফাইনালের কথা মেন করান প্রধানমন্ত্রী মোদী

আজ লর্ডসে ইংল্যান্ডকে হারানো ন্যাটওয়েস্ট ফাইনালের প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রী টুইট করে লেখেন, 'এই দুই জন অসাধারণ ক্রিকেটারের সেই পার্টনারশিপ সবাই চিরকাল মনে রাখবে। আর এবার আমাদের তাদের অনুকরণ করে একটি পার্টনারশিপ গড়ার সময় এসেছে। এই বার ভারত পার্টনারশিপের মাধ্যমে করোনা ভাইরাসকে হারাবে।'

প্রধানমন্ত্রী প্রস্তাবিত জনতা কার্ফুর সমর্থন কাইফের

এর আগে প্রধানমন্ত্রীর জনতা কার্ফুর উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ টুইট করে লিখেছিলেন, 'প্রধানমন্ত্রীর তরফে একিট অতি গুরুত্বপূর্ণ বার্তা আমরা পেয়েছি করোনা মোকাবিলা করার ক্ষেত্রে। জনতা কার্ফু আদতে পরবর্তীতে আসতে চলা আরও কঠিন সময়ের জন্য আমাদের তৈরি থাকার লক্ষ্যে। আমাদের সবার স্বভাবিক থাকা উচিৎ ও প্রয়োজনীয় জিনিস মজুত রাখা উচিৎ। সময় এসেছে, যখন আমাদের প্রিয়জনদের সুরক্ষার কথা মাথআয় রেখে আমাদের বেশ কয়েকটি পদক্ষেপ নিতে হবে।' কাইফের এই টুইটের জবাবেই প্রধানমন্ত্রী ২০০২ সালের সেই ম্যাচটির স্মৃতিচারণায় ফিরে যান।

২০০২ থেকে ২০২০! লড়াই এক, প্রতিপক্ষ আলাদা

২০০২ থেকে ২০২০! লড়াই এক, প্রতিপক্ষ আলাদা

২০০২ সালের সেই ম্যাচে ইংল্যান্ডের করা ৩২৫ রান তাড়া করতে নেমে ভআরত একটা সময় ১৪৬ রানে ৫ উইকেট হারিয়ে ফেলেছিল। সেখান থেকে যুবরাজ সিং ও কাইফ অনবদ্য ১২১ রানের একটি পার্টনারশিপ করে দলকে এক অভূতপূর্ব জয় এনে দিয়েছিলেন। বর্তমানে ভারতকেও করোনা ভাইরাসকে হারাতে সেরকমই একটি পার্টনারশিপ প্রয়োজন।

English summary
pm modi remembers yuvi-kaif partnership in natwast final at lords amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X