• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আদবানির প্রশংসায় নরেন্দ্র মোদী, কী প্রতিক্রিয়া মেহবুবার!

লালকৃষ্ণ আদবানির কথাতে বিজেপির মূল চরিত্রের প্রতিফলন ঘটেছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিতর্ক ভুলে প্রবীণ রাজনৈতিক নেতার প্রশংসায় পঞ্চমুখ মোদী, আদবানির ব্লগ শেয়ারও করেছেন। প্রধানমন্ত্রী টুইটারে লিখেছেন, আদবানিজির যেকথা তাঁর সবচেয়ে ভাল লেগেছে, তা হল দেশ আগে, তারপর দল, সবশেষে ব্যক্তি স্বার্থ।

আদবানির প্রশংসায় নরেন্দ্র মোদী, কী প্রতিক্রিয়া মেহবুবার!

অন্যদিকে, লালকৃষ্ণ আদবানির ব্লগের প্রেক্ষিতে জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পিডিপি নেত্রী মেহবুবা মুফতির প্রতিক্রিয়া, একথা গত পাঁচ বছরে কেন বলেননি প্রবীণ এই বিজেপি নেতা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকার কেন্দ্রে ক্ষমতায় আসার পর থেকে লালকৃষ্ণ আদবানির আশ্চর্য নীরবতা নিয়েও বিস্ময় প্রকাশ করেছেন মেহবুবা মুফতি।

৬ এপ্রিল বিজেপির প্রতিষ্ঠা দিবস। তার ঠিক দুদিন আগে এক ব্লগে লালকৃষ্ণ আদবানি লেখেন, গণতন্ত্রের অর্থ হল প্রতিপক্ষ ও বাক স্বাধীনতার প্রতি সম্মান প্রদর্শন। যাঁরা বিজেপির মতাদর্শের বিরোধী তাঁরা কেউ শত্রু নন, বরং তাঁরা প্রতিপক্ষ। এটাই বিজেপি কর্মীদের দলের অতীত, ভবিষ্যত ও বর্তমানের দিকে তাকানোর উৎকৃষ্ট সময় বলে জানিয়ে প্রবীণ বিজেপি নেতা ব্লগে লেখেন, সবার আগে দেশ, তারপর দল এবং সবশেষে ব্যক্তি স্বার্থ।

[আরও পড়ুন:আদবানির প্রশংসায় নরেন্দ্র মোদী, কী প্রতিক্রিয়া মেহবুবার!]

লালকৃষ্ণ আদবানির এই ব্লগ নরেন্দ্র মোদীকে খোঁচা দেওয়ার জন্য বলে রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করলেও, সেই জল্পনা উড়িয়ে প্রধানমন্ত্রী টুইটারে লেখেন, আদবানিজির মতো প্রথিতযশা নেতারা বিজেপিকে শক্তিশালী করেছেন। তিনি সেই দলের সদস্য হয়ে গর্বিত বলেও জানিয়েছেন নরেন্দ্র মোদী।

[আরও পড়ুন: দশ বছর দার্জিলিঙের প্রতিনিধিত্ব পেয়েও হতাশ করেছে বিজেপি; কোনও নীতিই নিতে পারেনি ]

[আরও পড়ুন:লোকসভা নির্বাচনের সমস্ত খবর পেতে ক্লিক করুন এই লিঙ্কে]

English summary
PM Modi praises LK Advani's blog, Mehbooba Mufti reacts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X