• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৬/১১ এর বর্ষপূর্তিতে বড়সড় হামলার ছক বানচাল! হাইভোল্টেজ বৈঠকের পর কী বললেন মোদী?

নাগরোটা এনকাউন্টার নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার দিল্লিতে উচ্চপর্যায়ের এক বৈঠকে বসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, এবং জাতীয় উপদেষ্টা অজিত ডোভাল। সেই বৈঠকেই জম্মুর এনকাউন্টার নিয়ে আলোচনা হয়। এরপরই টুইট করেন প্রধানমন্ত্রী মোদী।

কী বললেন মোদী

কী বললেন মোদী

এদিন তিনি টুইট বার্তায় লেখেন, ফের আমাদের দেশে নিরাপত্তার দায়িত্বে থাকা জওয়ানরা অসীম সাহসের প্রমাণ দিয়েছে। তাঁরা পুরো পেশাদারিত্বের সঙ্গে তাঁদের দায়িত্ব পালন করেছেন। তাদের সতর্কতার জন্য ধন্যবাদ। তাঁরা জম্মু ও কাশ্মীরের তৃণমূল পর্যায়ের গণতান্ত্রিক অনুশীলনকে এক ভয়াবহ ষড়যন্ত্র থেকে পরাস্ত করেছেন।'

বড়সড় হামলার ছক বানচাল

বড়সড় হামলার ছক বানচাল

প্রধানমন্ত্রী আরও লেখেন, 'পাকিস্তান ভিত্তিক জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের ৪ জঙ্গিকে খতম করেছে ভারতীয় সেনা জওয়ানরা। জানা গিয়েছে যে এই জঙ্গিদের কাছে বিপুল পরিমাণে অস্ত্র এবং বিস্ফোরক মজুত ছিল। এর থেকেই ইঙ্গিত মিলছে যে এরা ভবিষ্যতে বিশাল ধ্বংসাত্মক কোনও ঘটনা ঘটাতে চাইছিল। তবে সেই প্রচেষ্টা ভারত ফের নস্যাৎ করে দিয়েছে।'

নাগরোটায় সেনার গুলিতে খতম ৪ জঙ্গি

নাগরোটায় সেনার গুলিতে খতম ৪ জঙ্গি

উল্লেখ্য, গতকাল জম্মুর নাগরোটায় সেনার সঙ্গে গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছিল চার জইশ-ই-মহম্মদ জঙ্গির গতকাল ভোর ৫টা থেকে জম্মু জেলার নাগরোটা এলাকায় বান টোল প্লাজার কাছে সেনা ও জঙ্গির মধ্যে গুলির লড়াই শুরু হয়। এর জেরে জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক বন্ধ করে দেওয়া হয়।

২৬/১১ এর বর্ষপূর্তিতে দেশে হামলার ছক

২৬/১১ এর বর্ষপূর্তিতে দেশে হামলার ছক

এদিকে গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে, যে জইশ জঙ্গিরা ওই এনকাউন্টারে মারা গিয়েছে, তারা ২৬/১১ এর বর্ষপূর্তিতে দেশের বুকে বড়সড় হামলা পরিকল্পনা করছিল। জানা গিয়েছে, পাকিস্তান থেকে অনুপ্রবেশকারী ওই জঙ্গিরা আপেল বোঝাই ট্রাকে লুকিয়ে ছিল। গতকাল ভোর ৫ টা নাগাদ তাদের গাড়ি সন্দেহজনক মনে হওয়ায় তল্লাশি চালাতে যায় নিরাপত্তা বাহিনী। তখনই হয় এনকাউন্টার।

কলকাতা : আজ থেকে শুরু ছটপুজো, ঘাটে নিরাপত্তা ও পরিচ্ছন্নতায় জোর

কবে আসছে ভ্যাকসিন? এই প্রশ্নের মাঝেই করোনা টীকা নিলেন হরিয়ানার মন্ত্রী অনিল ভিজ

English summary
PM Modi praised Security forces for alertness in Jammu and Kashmir where 4 Jaish members were killed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X