আজ অনশনে বসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, সামিল হবেন দেশজোড়া বিজেপি কর্মীরা

Subscribe to Oneindia News

আজ অনশনে বসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর সঙ্গে গোটা দেশের বিজেপি সাংসদ থেকে দলীয় নেতারাও আজ প্রতিবাদে সামিল হবেন। এই প্রতিবাদ মূলত কংগ্রেস সহ বিরোধীদের বিরুদ্ধে। বিরোধীরা সংসদে কার্যকরী সময় বরবাদ করে দেশের গণতান্ত্রিক পদ্ধতির ক্ষতি করছেন, এই অভিযোগেই আজ বিজেপি-র প্রতিবাদ আন্দোলন। এইদিনটিকে পদ্মশিবির 'সমতা দিবস' হিসাবে পালন করবে।

আজ অনশনে বসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, সামিল হবেন দেশজোড়া বিজেপি কর্মীরা

বিজেপি নেতা মন্ত্রীদের সঙ্গে এক টেলি কন্ফারেন্স কথা বলার সময় মোদী জানিয়েছেন , যাঁরা ২০১৪ সালের ভোট যুদ্ধ জিততে পারেননি, তাঁরা এখন দেশষকে এগিয়ে যেতে দিচ্ছেন না। তাঁরা চান না সংসদ কাজ করুক একদিনও। তাঁরা গণনত্র্ণকে খুন করেছেন বলেও এদিন সোচ্চার হন মোদী। তিনি জানান বিজেপির সমস্ত নেতামন্ত্রীর সঙ্গে তিনিও এদিন অনশনে সামিল হবেন । তবে এই অনশনের পাশাপাশি, প্রধানমন্ত্রী হিসাবে তাঁর সমস্ত দায়িত্ব কর্তব্য তিনি পালন করবেন বলেও জানান।

এদিন ,দেশ জো়ড়া ২ হাজার বিজেপি কর্মী সামিল হবেন এই অনশন আন্দোলনে। যাঁদের মধ্যে থাকছেন বিধায়ক, সাংসদরাও। দেশের ৬০০ টি বিজেপি জেলা হেডকোয়াটার্স এদিন একযোগে অনশনে সামিল হতে চলেছে। এর আগে বিজেপি কর্মীদের সঙ্গে চেলি কনফারেন্সে মোদী জানান, আরও বেশি মিডিয়া ও মানুষের সাথে যোগাযোগ বাড়াতে হবে। যাতে কংগ্রেসের অন্যায় গুলি মানুষের সামনে তুলে ধরা যায়।এদিন, তামিলনাড়ুতে মোদী প্রতিরক্ষা প্রদর্শনী উদ্বোধনও করবেন। তবে তার সঙ্গেই চলবে অনশন। এদিকে, রাজনাথ সিং সমতে একাধিক কেন্দ্রীয় মন্ত্রী নয়াদিল্লিতে অনশনে থাকবেন। অন্যদিকে ,বাকি কয়েকজন মন্ত্রী থাকবেন বিভিন্ন সংসদীয় এলাকায়।

English summary
PM Modi to Observe Fast Today Over Parliament WashOut.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.