• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত অমিতের সংস্পর্শে এসেছিলেন প্রধানমন্ত্রী, মন্ত্রিসভার বৈঠক নিয়ে বাড়ছে আতঙ্ক

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নতুন শিক্ষানীতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আলোচনা করতে বৈঠক করেছিলেন তিনি। যদিও বৈঠক সামাজিক দূরত্ব বিধি মেনেই করা হয়েছিল বলে সূত্রের খবর। কিন্তু তার পরেও উদ্বেগ বাড়ছে।

মোদীর সঙ্গে বৈঠক শাহের

মোদীর সঙ্গে বৈঠক শাহের

করোনা পজিটিভ রিপোর্ট আসার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নতুন শিক্ষা নীতি নিয়ে কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে উপস্থিত ছিলেন অমিত শাহ। সেই বৈঠকে ছিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও।

সামজিক দূরত্ব রেখেই বৈঠক

সামজিক দূরত্ব রেখেই বৈঠক

যদিও মন্ত্রিসভার বৈঠক সামাজিক দূরত্ব বিধি মেনেই হয়েছিল বলে জানা গিয়েছে। সেই সঙ্গে মাস্ক এবং স্যানিটাইজেশনও করা হয়েছিল বলে খবর। সব মন্ত্রীরাই মাস্ক পরে উপস্থি ছিলেন বৈঠকে। কিন্তু তার পরেও পুরোপুরি উদ্বেগ উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

হাসপাতালে অমিত শাহ

হাসপাতালে অমিত শাহ

গতকাল দুপুরেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারপরেই চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হন তিনি। গুরুগ্রামের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। এখনও পর্যন্ত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

করোনা আক্রান্ত ইয়েদুরাপ্পা

করোনা আক্রান্ত ইয়েদুরাপ্পা

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। তিনিও হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর অবস্থাও স্থিতিশীল বলে জানা গিয়েছে। এদিকে আবার তাঁর মেয়েও করোনা পজিটিভ হয়েছে বলে সূত্রের খবর

দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৮ লক্ষ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত ৭৭১

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

English summary
PM Modi meet with Amit Shah day before coronavirus infection test positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X