• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্যাকেজের নামে 'নিষ্ঠুর পরিহাস' করেছেন মোদী, বিরল আক্রমণ সোনিয়ার

করোনা ভাইরাসের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে আত্মনির্ভর আর্থিক প্যাকেজ ঘোষণা করেছেন সেটা নিষ্ঠুর রসিকতা ছাড়া আর কিছুই না। শুক্রবার বিরোধী রাজনৈিতক দল গুলির বৈঠকে এই নিয়ে তীব্র আক্রমণ শানিলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। প্রায় ২২টি বিরোধী রাজনৈতিক দল জুম কলে বৈঠক করেন। সেখানে ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

মোদীর নিষ্ঠুর পরিহাস

মোদীর নিষ্ঠুর পরিহাস

করোনা লকডাউন ৪ ঘোষণার আগে আত্মনির্ভর ভারত ফিনান্সিয়াল প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজকে নিষ্ঠুর পরিহাস বলে আক্রমণ করেছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। দেশবাসীর সঙ্গে আর্থিক প্যাকেজের নামে নিষ্ঠুর পরিহাস করেছেন প্রধানমন্ত্রী। গত কয়েকদিন ধরেই মোদীর প্যাকেজ নিয়ে একের পর আক্রমণ শানিয়ে চলেছিলেন সোনিয়া গান্ধী।

ফের একজোট বিরোধীরা

ফের একজোট বিরোধীরা

শুক্রবার দেশের বিরোধী রাজনৈতিক দলগুলি একজোট হতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠক করে। তাতে অংশ নিয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, এইচ ডি দেবগৌড়া, ডিএমকে নেতা স্ট্যালিন সহ একাধিক অবিজেপি রাজনৈতিক দল। তবে অংশ নেননি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, সপা নেতা অখিলেশ যাদব, বিএসপি নেত্রী মায়াবতী।

আত্মনির্ভর ভারত প্যাকেজে বেসরকারিকরণ

আত্মনির্ভর ভারত প্যাকেজে বেসরকারিকরণ

আত্মনির্ভর ভারত প্যাকেজে একাধিক ক্ষেত্রে বেসরকারিকরণের কথা ঘোষণা করা হয়েছে। বিদ্যুৎবণ্টন, কয়লাখনি, বিমানবন্দর সহ প্রায় ৮টি ক্ষেত্রে বেসরকাির করণের কথা ঘোষণা করা হয়েছে। এফডিআইয়ে ৭৪ শতাংশ ছাড় দেওয়া হয়েছে। এতেই রুষ্ট হয়েছেন বিরোধীরা। এতে দেশবাসী আরও নিঃস্ব হয়ে যাবেন বলে আক্রমণ শানিয়েছেন সোনিয়া থেেক রাহুল।

আম্ফানকে জাতীয় বিপর্যয় ঘোষণার দাবি

আম্ফানকে জাতীয় বিপর্যয় ঘোষণার দাবি

বিরোধী দলের বৈঠক থেকেই আম্ফানকে জাতীয় বিপর্যয় ঘোষণার দাবি জানিয়েছে ২২টি বিরোধী রাজনৈতিক দল। পশ্চিমবঙ্গ এবং ওড়িশায় তাণ্ডব চালিয়েছে আম্ফান। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে পশ্চিমবঙ্গ। ৮৬ জনের মৃত্যু হয়েছে আম্ফানের তাণ্ডবে। বিধ্বস্ত কলকাতা শহর।

ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডবে রাজ্যে আরও বাড়ল মৃত্যু, ধ্বংসের খতিয়ান দিল রাজ্য সরকার

English summary
PM Modi make a cruel joke in the name of Atmanirbhar ficancial package says Sonia Gandhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X