• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যার ছেলেই হোন এই আচরণ বরদাস্ত নয়! বিজয়বর্গীয়র ছেলের আচরণ নিয়ে সাফ হুঁশিয়ারি মোদীর

বিজেপির গুরুত্বপূর্ণ নেতা কৈলাস বিজয়বর্গীয়ের ছেলে আকাশের আচরণে চরম অসন্তুষ্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন তিনি বলেন দুর্ব্যবহার বরদাস্ত নয়। ২৬ জুন মধ্যপ্রদেশে বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয় পুর আধিকারিকদের ওপর ক্রিকেট ব্যাট নিয়ে হামলা করেন। পরে তাঁকে গ্রেফতার করা হয়। বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ঘটনাকে দুর্ভাগ্যজনক বলেছিলেন।

মোদীর কড়া সমালোচনা

মোদীর কড়া সমালোচনা

এদিন বিজেপির সংসদীয় দলের সভায় ভাষণ দিচ্ছিলেন মোদী। সেখানেই তিনি বলেন, এই ধরনের আচরণ একেবারেই গ্রহণযোগ্য নয়। এই ধরনের আচরণে যাঁরা উৎসাহ দেবেন, তাঁদেরকে বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। হুঁশিয়ারি দিয়ে প্রধানমন্ত্রী বলেন, আকাশ যাঁর ছেলেই হন না কেন, এইধরনের নেতাকে দল থেকে বহিষ্কার করা উচিৎ। এছাড়াও আকাশ জেল থেকে ছাড়া পাওয়ার পরে কেউ কেউ আকাশে গুলি ছোড়েন বলে খবর গিয়েছে প্রধানমন্ত্রী কানে। সেই ঘটনারও সমালোচনা করেন প্রধানমন্ত্রী।

 বিজেপি তরফে মন্তব্য

বিজেপি তরফে মন্তব্য

সভা থেকে বেরনোর পর বিজেপি সাংসদ রাজীব প্রতার রুডি বলেন, প্রধানমন্ত্রী মোদী পরিষ্কার বার্তা দিয়েছেন, এই ধরনের কার্যকলাপ বরদাস্ত করা হবে না।

ক্রিকেট ব্যাট নিয়ে হামলা

২৬ জুন উচ্ছেদ অভিযানে গিয়েছিলেন ইন্দোরের পুর আধিকারিকরা। সেই সময় ইন্দোর-৩ -এর বিধায়ক আকাশ বিজয়বর্গীয় পুর আধিকারিক ধীরেন্দ্র সিংকে ক্রিকেট ব্যাট নিয়ে আক্রমণ করেন।

মুক্তির পর গুলি চালিয়ে উৎসব

পুলিশর গ্রেফতারের পর আকাশকে ১১ জুলাই পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়। এরপর শনিবার ভোপালের বিশেষ আদালত তাঁর জামিন দেয়। রবিবার জেল থেকে ছাড়া পায় সে। জেল থেকে ছাড়া পাওয়ার সময় আকাশের অনুগতরা গুলি চালিয়ে উৎসব পালন করে।

English summary
PM Modi has expressesed his displeasure over the nature of Kailash Vijayvargiya's son Akash
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X