• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শি জিনপিংকে চিঠি মোদীর, দিলেন করোনা ভাইরাস মোকাবিলায় সাহায্যের প্রস্তাব

করোনা ভাইরাস নিয়ে চিনের প্রেসিডেন্টের প্রতি সংহতি প্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতিমধ্যেই করোনা ভাইরাস চিনের উহান প্রদেশে মহামারির আকার ধারণ করেছে। মতের সংখ্যা এদিন ৮২০ ছাড়িয়ে গিয়েছে। বিশ্বের ২৪টির বেশি দেশে ছড়িয়েছে করোনা ভাইরাস। ব্রিটেনে এখনও পর্যন্ত ৪ জন আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।

শি জিনপিংকে চিঠি মোদীর

শি জিনপিংকে চিঠি মোদীর

চিনের প্রেসিডেন্ট শি জিনপিংকে চিঠি লিখেছেন নরেন্দ্র মোদী। সেখানে তিনি ভারতের তরফে করোনা ভাইরাসের চ্যালেঞ্জের মোকাবিলায় সহযোগিতার প্রস্তাব দিয়েছেন।

মৃতদের জন্য শোকপ্রকাশ

মৃতদের জন্য শোকপ্রকাশ

চিনের প্রেসিডেন্ট শি জিনপিংকে দেওয়া চিঠিতে করোনা ভাইরাসে মৃতদের প্রতি শোকপ্রকাশ করেছেন মোদী। প্রসঙ্গত উল্লেখ্য করোনা ভাইরাসে মৃতের সংখ্যা এদিন ৮২০ ছাড়িয়ে গিয়েছে।

চিন সরকারের সাহায্যের প্রশংসা

চিন সরকারের সাহায্যের প্রশংসা

এমাসের প্রথমের দিকে হুবেই প্রদেশ থেকে ভারতীয়দের সরিয়ে আনা হয়। সেব্যাপারে সেখানকার প্রশাসন যথেষ্টই সাহায্য করেছিল। সেব্যাপারে প্রধানমন্ত্রী প্রশংসা করেছেন বলে জানা গিয়েছে। ১ ও ২ ফেব্রুয়ারি প্রায় ৬০০ জনকে সেখান থেকে ফিরিয়া আনা হয়। যাঁদেরকে দেশে ফিরিয়ে আনা হয়েছে, তাঁদেরকে দিল্লি ও হরিয়ানার মানেসরে দুটি আলাদা শিবিরে রাখা হয়েছে। চলছে চিকিৎসকদের নজরদারি।

ভারতে আক্রান্ত তিন

ভারতে আক্রান্ত তিন

এখনও পর্যন্ত ভারতে করোনা ভাইরাসে ৩ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। তিনজনই কেরলের বাসিন্দা এবং তাঁরা চিন থেকে ফিরেছেন। যদিও এখনও এই আক্রান্তদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

ছত্রধরের সঙ্গে একান্তে বৈঠক করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী

দিল্লির নির্বাচনে জয় আভাসের পরেও 'হতবাক', কারণ জানালেন কেজরিওয়াল

English summary
Prime Minister Narendra Modi has expressed soliderity with the Chinese President and the people of China over the outbreak of coronavirus in China.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X