• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে ভোটের দামামা! এনডিএ-র মুখ্যমন্ত্রীর পদপ্রার্থীতে শিলমোহর লাগালেন নরেন্দ্র মোদী

আগামী বিধানসভা নির্বাচনে বিহারে এনডিএ-র মুখ হবেন নীতীশ কুমারই। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই বিষয়টিতে অনুমোদন দিয়েছেন। মোদী বলেছেন, বিহারকে উন্নতির পথে নিয়ে যেতে নীতীশ কুমার উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছে।

করোনার সংক্রমণ বাড়ায় বাড়ছে চাহিদা! দেশের বিভিন্ন অংশে অক্সিজেনের অভাব নিয়ে শোরগোল

৯০০ কোটির প্রকল্প উৎসর্গ

৯০০ কোটির প্রকল্প উৎসর্গ

এদিন বিহারে প্রায় ৯০০ কোটি টাকা মূল্যের পেট্রোলিয়াম প্রোজেক্টে জাতীর উদ্দেশে উৎসর্গ করেন তিনি। সঙ্গে প্রধানমন্ত্রী বলেন, বিহারে সুশাসনকে নিশ্চিত করতে হবে। গত ১৫ বছর ধরে বিহারে যে কাজ হচ্ছে তা চলতে দেওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি। পাশাপাশি তিনি বলেন, নতুন ভারত, নতুন বিহার গড়তে বড় ভূমিকা নিয়েছেন নীতীশ কুমার।

 নাম না করে আরজেডি, কংগ্রেসকে আক্রমণ

নাম না করে আরজেডি, কংগ্রেসকে আক্রমণ

এদিন নাম না করে বিহারে বিরোধী আরজেডি এবং সহযোগী কংগ্রেসকে আক্রমণ করেছেন মোদী। বিহার পিছিয়ে পড়ার জন্য এই দুই দলের মনোভাকেও দায়ী করেছেন তিনি।

১৫ বছরে ব্যাপক উন্নতি

১৫ বছরে ব্যাপক উন্নতি

গত ১৫ বছরে বিহারে ব্যাপক উন্নতি হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। এক্ষেত্রে সুশাসনের কথা বলেছেন তিনি। পরিকাঠামোর উন্নয়নের পাশাপাশি নতুন মেডিক্যাল কলেড, ইঞ্জিনিয়ারিং কলেজ, আইন কলেজ, পলিটেকনিক তৈরি হয়েছে।

এলজেপিকে নিয়ে ঝামেলা

এলজেপিকে নিয়ে ঝামেলা

প্রধানমন্ত্রী মোদী এমন একটা সময় নীতীশের নামে শিলমোহর দিলেন যেই সময় বিহারে এনডিএ জোটে এলজেপিতে নিয়ে ঝামেলা শুরু হয়েছে। এলজেপির একটা বড় অংশ নীতীশ কুমারের নেতৃত্বে নির্বাচনে লড়াই করতে চানা না বলেই জানা গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী এলজেপির চিরাগ পাসোয়ান কমপক্ষে ৪৩ টি আসনে লড়াই করতে চান আসন্ন নির্বাচনে। কিন্তু নীতীশ কুমার ২৫-৩০টির বেশি আসন দিতে চান না।

রাজনীতির অঙ্কে এগিয়ে যাচ্ছেন বৈশাখী, পিছনে শোভন

{quiz_339}

English summary
PM Modi gives his seal of approval to Bihar CM Nitish Kumar as face if NDA in coming elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X