• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এত ভয় কীসের, একের পর এক প্রশ্নে নাগরিকত্ব আইন নিয়ে মমতাকে আক্রমণ নরেন্দ্র মোদীর

সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে এবার সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন তিনি দিল্লির রামলীলা ময়দানে বলেন, দিদি সোজা রাষ্ট্রসংঘে পৌঁছে গিয়েছেন। কিন্তু কিছু বছর আগেও তিনি সংসদে অভিযোগ করেছিলেন বাংলায় অনুপ্রবেশ চলছে। প্রধানমন্ত্রীর প্রশ্ন এত ভয় কিসের।

তৃণমূলের সভা থেকে গণভোটের দাবি মমতার

তৃণমূলের সভা থেকে গণভোটের দাবি মমতার

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন এনআরসি এবং নাগরিকত্ব আইন নিয়ে রাষ্ট্রপুঞ্জের তত্ত্বাবধানে গণভোট নেওয়া হোক। শুক্রবার মুখ্যমন্ত্রী অবস্য বলেন তাঁর কথা ভুল ব্যাখ্যা করা হয়েছে। তিনি শুক্রবার বলেন গণভোট নেওয়ার কথা তিনি বলেননি। এনআরসি আর নাগরিকত্ব আইন নিয়ে জনমত সমীক্ষার কথা বলেছেন।

মমতাকে কটাক্ষ মোদীর

মমতাকে কটাক্ষ মোদীর

এদিন রামলীলা ময়দান থেকে মোদী বলেন, মমতা দিদি, সিদি কলকাতা থেকে রাষ্ট্রসংঘে পৌঁছে গিয়েছেন। এদিন মোদী গত বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায়েই সেই বক্তব্যকেই তুলে ধরে কটাক্ষ করেন।

একমত রাজ্যপাল ও প্রধানমন্ত্রীর

এদিন রামলীলা ময়দানে প্রধানমন্ত্রী বলেন, কিছু বছর আগে সংসদে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, বাংলাদেশ থেকে আসা অনুপ্রবেশকারীদের রোখা হোক। সেদিন মমতা বন্দ্যোপাধ্যায় স্পিকারের দিকে কাগজ ছুড়েছিলেন, সেই কথাও উল্লেখ করেন। প্রসঙ্গত দিন কয়েক আগে পশ্চিমবঙ্গের রাজ্যপাল ২০০৫ সালে লোকসভায় মুখ্যমন্ত্রীর এই বক্তব্য সংক্রান্ত একটি ভিডিও শেয়ার করেছিলেন।

মমতাকে একের পর এক প্রশ্ন মোদীর

মমতাকে একের পর এক প্রশ্ন মোদীর

এদিন প্রধানমন্ত্রী বলেন, দিদি আপনার হল টা কী? এত ভয় কিসের। বাংলার জনতার ওপর ভরসে নেই, সেই প্রশ্নও করেন মোদী। প্রধানমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, আপনি কাদের সমর্থন ও কাদের বিরোধিতা করছেন, তা সবাই দেখছে।

নেই অনুমতি, লখনৌ বিমানবন্দরে আটকে তৃণমূলের প্রতিনিধি দল

English summary
PM Modi criticises Mamata Banerjee on her steps on Citizenship Amendment Act 2019. He said once Mamata Banerjee allegred there were infiltration.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X