India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজ্যসভায় মনোনীত অ্যাথলিট পিটি উষা-সহ ৪ জন! অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী মোদী

Google Oneindia Bengali News

মনোনীত (nominated) সদস্য হিসেবে রাজ্যসভায় (Rajyasabha) যাচ্ছেন কিংবদন্তী ক্রীড়াবিদ পিটি উষা (PT Usha)। তাঁর সঙ্গেও সমাজের আরও তিন বিশিষ্ট ব্যক্তিকে রাজ্যসভায় পাঠাচ্ছে মোদী সরকার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) টুইটারে এই তথ্য শেয়ার করে মনোনীত প্রার্থীদের নতুন ইনিংসের জন্য অভিনন্দন জানিয়েছেন।

পিটি উষাকে অভিনন্দন

পিটি উষাকে অভিনন্দন জানাতে গিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, পিটি উষা খেলাঘূলায় তাঁৎ কৃতিত্বের জন্য পরিচিত। পাশাপাশি বছরের পর বছর ধরে উদীয়মান ক্রীড়াবিদদের গাইড করতে তিনি উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছেন।রাজ্যসভায় মনোনীত হওয়ার জন্য অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী।

ইলাইয়া রাজাকে অভিনন্দন

ইলাইয়ারাজাকে অভিনন্দন জানাতে গিয়ে প্রধানমন্ত্রী টুইটে বলেছেন, সৃজনশীল প্রতিভার মাধ্যমে তিনি প্রজন্মের পর প্রজন্মের মানুষকে মন্ত্রমুগ্ধ করেছেন। তাঁর কাজে মানুষের আবেগ প্রতিফলিত হয়েছে। এছাড়াও অনুপ্রেরণাদায়ক হল তাঁর জীবনযাত্রা। অনেক কষ্ট করে তিনি ওপরে উঠেছেন এবং অনেক কিছু অর্জন করেছেন।রাজ্যসভায় মনোনীত হওয়ায় তিনি খুশি বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী।

বীরেন্দ্র হেগড়েকে অভিনন্দন

সমাজকর্মী বীরেন্দ্র হেগড়েকে রাজ্যসভায় পাঠানো হচ্ছে। তাঁর সম্পর্কে প্রধানমন্ত্রী মোদী বলেছেন, তিনি সম্প্রদায়ের সেবায় অগ্রভাগে রয়েছেন। প্রধানমন্ত্রী বলেছেন, ধর্মস্থল মন্দিরে প্রার্থনা করার এবং স্বাস্থ্য, শিক্ষা ও সংস্কৃতির ক্ষেত্রে তাঁর দুর্গান্ত কাজ দেখার সুযোগ পেয়েছেন। তিনি অবশ্যই সংসদীয় কার্যক্রমকে সমৃদ্ধ করবেন বলে আশাপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী।

ভি বিজয়েন্দ্র প্রসাদকেও অভিনন্দন

রাজ্যসভায় মনোনীত হিসেবে চতুর্থ ব্যক্তি হলেন ভি বিজয়েন্দ্র প্রসাদ। তাঁর সম্পর্কে প্রধানমন্ত্রী বলেছেন, কয়েক দশক ধরে তিনি সৃজনশীল জগতের সঙ্গে যুক্ত। তাঁর কাজ ভারতের গৌরবময় সংস্কৃতিকে প্রতিফলিত করেছে এবং বিশ্বম মঞ্চে চিহ্নিত করেছে। রাজ্যসভায় মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

বৃষ্টি ভেজা গোটা রাজ্য! অতিভারী বর্ষণের সতর্কতায় রেড-অ্যালার্ট জারি আবহাওয়া দফতরেরবৃষ্টি ভেজা গোটা রাজ্য! অতিভারী বর্ষণের সতর্কতায় রেড-অ্যালার্ট জারি আবহাওয়া দফতরের

English summary
PM Modi congratulate Four eminent persons including Athlete PT Usha nominated in RS
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X