• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখ পরিস্থিতি কী বাড়ছে উত্তাপ? বিকেল ৫টা সর্বদল বৈঠক ডাকলেন মোদী

সংসদে উত্তাপ বাড়ছে লাদাখ নিয়ে। পরিস্থিতি পর্যালোচনায় আজ বিকেল ৫টা সর্বদল বৈঠক ডাকলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ সকাল থেকে লাদাখ নিয়ে উত্তাল হয়ে উঠেছিল রাজ্যসভা। স্পিকারকে লাদাখ নিয়ে আলোচনার জন্য নোটিস দেয় কংগ্রেস। তারপরেই মোদী সরকারের এই সর্বদল বৈঠক ডাকার সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

সর্বদল বৈঠক

সর্বদল বৈঠক

লাদাখ নিয়ে ফের সর্বদল বৈঠক ডাকলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ সকাল থেকে লাদাখ পরিস্থিতি নিয়ে উত্তাল হয়ে উঠেছিল সংসদ। কংগ্রেস লাদাখ পরিস্থিতি নিয়ে আলোচনা করার দাবি জানিয়ে স্পিকারকে নোটিস দেন। তার পরেই উত্তাল হয়ে ওঠে রাজ্য সভা। দিনের মত মুলতুবি করে দেওয়া হয় অধিবেশন।

সংসদে লাদাখ উত্তাপ

সংসদে লাদাখ উত্তাপ

সংসদে অধিবেশন শুরুর প্রথম দিন তেকেই লাদাখ পরিস্থিতি নিয়ে উত্তাপ বাড়তে শুরু করে সংসদে। কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী লাদাখ নিয়ে বক্তব্য রাখেন সংসদে। তিনি দাবি করেন চিন কিছুতেই এলএসি মানতে চাইছে না সেকারণেই সংকট বাড়ছে লাদাখে। ১৯৯৩ সালে চুক্তি মানতে অস্বীকার করছে চিনি।

সংসদে রাজনাথের বার্তা

সংসদে রাজনাথের বার্তা

সংসদে দাঁড়িয়েই চিনকে লাদাখ নিয়ে কড়া বার্তা দিয়েছেন রাজনাথ সিং। তিনি বলেছেন লাদাখে কোনও ভাবেই স্ট্যাটাস কো বদল বরদাস্ত করবে না ভারত। সব রকম পরিস্থিতির জন্য প্রস্তুত রয়েছে ভারতীয় সেনা। লালফৌজের রক্তচক্ষুকে ভয় পায়না ভারত। সেকথা জানিয়েছিলেন তিনি।

সীমান্তে তৎপরতা

সীমান্তে তৎপরতা

শুধু লাদাখ সীমান্তেই নয় উত্তরাখণ্ড এবং অরুণাচল সীমান্তেও তৎপরতা শুরু করেছে চিনা বাহিনী। অরুণাচল সীমান্তে নির্মাণকাজ শুরু করেছে লালফৌজ। উত্তরাখণ্ডেও তাই। দুই এলাকাতেই নজরদারি চালাচ্ছে ভারতীয় সেনা। হাই অ্যালার্ট জারি করা হয়েছে একাধিক এলাকা।

লাদাখে লাউড স্পিকারে 'পাঞ্জাবী গান' বাজিয়ে চিন কোন রণনীতিতে শান দিচ্ছে! ধূর্তামির প্যাঁচ লালফৌজের

English summary
PM Modi called all party meeting for Ladakh situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X