• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সপ্তম দফার ভোটের আগেই কেদার সফরে মোদী! কমিশন মনে করাল আদর্শ আচরণবিধির কথা

শনিবার সকালেই কেদারনাথ পৌঁছে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কেদারনাথে প্রধানমন্ত্রী পুজো দেন। পাশাপাশি পুনর্নির্মানের কাজও তিনি খতিয়ে

দেখেন। রবিবার তাঁর বদ্রীনাথ যাওয়ার কথা রয়েছে। এর আগে প্রধানমন্ত্রীর অফিসের তরফ থেকে নির্বাচন কমিশনের কাছ থেকে এই সফর নিয়ে অনুমতি নেওয়া হয় বলে জানা গিয়েছে। তবে প্রধানমন্ত্রীর অফিসকে নির্বাচনের আদর্শ আচরণবিধির কথা মনে করিয়ে দেওয়া হয় বলেও জানা গিয়েছে। এদিন বায়ুসেনার কপ্টারে কেদারনাথ পৌঁছন মোদী।

কেদারনাথে প্রার্থনা মোদীর

শনিবার সকালে কেদারনাথে পৌঁছে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি প্রার্থনা করেন।

কমিশন থেকে অনুমতি পিএমও-কে

কমিশন থেকে অনুমতি পিএমও-কে

সূত্রের খবর অনুযায়ী, প্রধানমন্ত্রীর উত্তরাখণ্ডের কেদারনাথ ও বদ্রিনাথ সফরের জন্য নির্বাচন কমিশনের থেকে অনুমতি চাওয়া হয়েছিল। প্রধানমন্ত্রীর এই সফর দুই দিনের। কমিশনের তরফ থেকে পিএমও-কে অনুমতি দেওয়া হয় বলে জানা গিয়েছে।

আদর্শ আচরণবিধি লাগু রয়েছে, মনে করাল কমিশন

প্রধানমন্ত্রীর এই সফর সরকারি। নির্বাচন কমিশনের তরফ থেকে প্রধানমন্ত্রীর অফিসকে জানিয়ে দেওয়া হয় যে, ভোট পর্ব শেষ না হওয়ায় আদর্শ আচরণবিধি চালু রয়েছে। ভোটের দিন ঘোষণার পর ১০ মার্চ থেকে এই আদর্শ আচরণবিধি চালু হয়েছে।

দেশে সপ্তম তথা শেষ পর্যায়ের নির্বাচন রবিবার, ১৯ মে। রবিবার বিকেলে বদ্রিনাথ থেকে দিল্লিতে ফিরবেন প্রধানমন্ত্রী। এর আগেও একাধিকবার কেদারনাথ ও বদ্রিনাথ গিয়েছেন প্রধানমন্ত্রী। গতবছর কেদারনাথ মন্দির খোলা ও বন্ধ হওয়ার বাৎসরিক অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন মোদী।

English summary
PM Modi arrives in Kedarnath, he will go to Badrinath on Sunday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X