• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা-মোদীরা কবে ভ্যাকসিন নিচ্ছেন! ভোটের মরশুমে দেশে টিকাকরণ নিয়ে কোন সম্ভাবনার ইঙ্গিত

  • |

সামনেই একুশের ধুন্ধুমার ভোট যুদ্ধ। তার আগেই দেশে শুরু হয়েছে করোনার বিরুদ্ধে লড়াইয়ে টিকাকরণের প্রক্রিয়া। এদিকে, দেশে প্রথম রাউন্ডে যখন করোনা যোদ্ধাদের টিকা দেওয়া হচ্ছে তখন সেখানে বিভিন্ন রাজনীতিকদের টিকা নেওয়ার ঘটনা নিয়ে রীতিমতো খবর হিসাবে উঠে এসেছে। এরই মাঝে খবর দেশের প্রধানমন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রীদের টিকাকরণ নিয়ে।

Positive Story : দ্বিতীয় পর্যায়ে করোনার টিকা নেবেন প্রধানমন্ত্রী মোদী
টিকাকরণ ও দেশ

টিকাকরণ ও দেশ

স্বাস্থ্য কর্মী ও ফ্রন্টলাইন ওয়ার্কারদের টিকাকরণের পর থেকে দেশে পঞ্চাষোর্ধ্বদের টিকাকরণ করা হবে। আর এই পঞ্চাষোর্ধ্বদের নিয়েই এবার রাজনৈতিক নেতারা খবরে আসছেন। এক নামী সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ৫০ এর ওপরের রাজনৈতিক নেতারা কোভিড টিকাকরণের পরবর্তী পর্যায়ে ভ্যাকসিন নেওয়ার পথে হাঁটতে পারেন।

মোদী-মমতাদের টিকাকরণ

মোদী-মমতাদের টিকাকরণ

এই সংবাদমাধ্যমের খবর বলছে, মুখ্যমন্ত্রীদের সঙ্গে মোদীর গত ২৪ নভেম্বরের বৈঠকে ভ্যাকসিন সম্পর্কে প্রধানমন্ত্রী একাধিক বিষয় নিয়ে আলোচনা করেন। সংবাদ সূত্র বলছে, জানা যাচ্ছে এবার প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীরাও সম্ভবত টিকাকরণের দ্বিতীয় দফায় ভ্যাকসিন নেবেন।

পঞ্চাষোর্ধ্ব ও টিকাকরণ

পঞ্চাষোর্ধ্ব ও টিকাকরণ

বিশেষজ্ঞদের দাবি , যেহেতু ভারতে পঞ্চাষোর্ধ্বদের মধ্য়ে কো মরবিডিটি, হাইপারটেনশন, ডায়াবেটিসের সম্ভাবনা বেশি থাকে তাই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এদিকে, খবর প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীদের পরবর্তী রাউন্ডে ভ্যাকসিন দেওয়া হবে। এদিকে, মোদীর বয়স পঞ্চাশোর্ধ্ব অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়েরও বয়স পঞ্চাশের বেশি। সেদিক থেকে ভ্যাকসিন ঘিরে জল্পনার বার্তা তুঙ্গে। জানা গিয়েছে পঞ্চাশ পেরিয়েছেন এমন বহু নেতাদেরও পরবর্তী রাউন্ডের টিকাকরণে ভ্যাকসিন দেওয়া হতে পারে।

ভ্যাকসিন ও ভারত

ভ্যাকসিন ও ভারত

প্রসঙ্গত, ২ টি ভ্যাকসিন নিয়ে ভারত দেশ জুড়ে টিকাকরণের কর্মসূচি শুরু করে। একদিকে কোভিশিল্ড অন্যদিকে কোভ্যাক্সিন, এই দুই টিকা নিয়ে শুরু হয়েছে টিকাকরণের কাজ। গত ১৬ জানুয়ারি থেকে এই প্রক্রিয়া শুরু হয়েছে ফ্রন্টলাইন ওয়ার্কারদের টিকাকরণের হাত ধরে।

English summary
PM Modi and CMs , other above 50 politicians Likely to be Vaccinated Against Covid-19 in Round 2
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X